বুয়েটে ভর্তি পরীক্ষার প্রাথমিক তালিকা প্রকাশ

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) স্নাতক ২০২০-২০২১ শিক্ষাবর্ষের ভর্তির প্রাক-নির্বাচনী পরীক্ষার যোগ্যপ্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।

আজ বুধবার (১২ মে) বুয়েটের ওয়েবসাইটে এ তালিকা প্রকাশ করে কর্তৃপক্ষ। আবেদনকারীদের মোবাইল নম্বরে এসএমএস বা ই-মেইলের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হবে।

বুয়েটের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আবেদনকারীদের যাদের নামের তালিকায় রিমার্ক হিসেবে মেজর অবজেকশন; ডকুমেন্টস্ রিকোয়ার্ড উল্লেখ আছে, তাদের নিম্নোক্ত ডকুমেন্ট ২২ মে’র মধ্যে জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে। এসএসসি নম্বরপত্রের কপি/২০১৭ সালের, এসএসসি সনদের কপি/২০১৭ সালের, এইচএসসি নম্বরপত্রের কপি/২০১৯ সালের, এইচএসসি নম্বরপত্রের মানউন্নয়নের কপি/২০২০ সালের।

এতে আরো বলা হয়, অবদানকারীদের মোবাইলে বা ই-মেইলে এসব ডকুমেন্ট জমা দেয়ার লিংক পাঠানো হবে। তবে এসব ডকুমেন্ট জমা করা না হলে আবেদনকারীর প্রাক-নির্বাচনী পরীক্ষার অ্যাডমিট কার্ড ইস্যু করা হবে না।

দেশে চলমান করোনাভাইরাস পরিস্থিতি বিবেচনায় বুয়েটের ভর্তি পরীক্ষা এক মাস পেছানো হয়েছে। নতুন সময় অনুযায়ী আগামী ৩০ জুন ও ১ জুলাই প্রাথমিক বাছাই পরীক্ষা হবে। এছাড়া চূড়ান্ত ভর্তি পরীক্ষা আগামী ১০ জুলাই হবে।

বুয়েটের ভর্তির আবেদনপত্র গ্রহণ শুরু হয় গত ১৫ এপ্রিল আর আবেদনের সময় শেষ হয় ৩ মে বিকাল ৩টায়।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh