১৮ জন এনভয় নির্বাচন করলো কুবির হাল্ট প্রাইজ প্রোগ্রাম

হাল্ট প্রাইজ প্রোগ্রাম

হাল্ট প্রাইজ প্রোগ্রাম

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) তৃতীয়বারের মতো অনুষ্ঠেয় হাল্ট প্রাইজ প্রোগ্রামের জন্য বিভাগভিত্তিক ১৮ জন এনভয় নির্বাচন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়টির ১২ টি বিভাগের শিক্ষার্থীদের প্রায় দেড় শতাধিক নিবন্ধন থেকে গত ৭ ও ৮ সেপ্টেম্বর এমসিকিউ ও ভাইভার মাধ্যমে তাদের নির্বাচন করা হয়।

নির্বাচিত বিভাগ ভিত্তিক এনভয়রা হলেন, জোবাইদা নাহার, হুরে জান্নাত অর্না,আসিফ ইকবাল মজুমদার, মো. আশিকুর রহমান, মো. রাকিন মাহতাব বনি, নুসরাত চৌধুরী রাত্রি, মো. হাসান, সাদিয়া আফরিন, মো. সুমন হোসাইন, আবু রায়হান, ফারিহা সুলতানা, তানভীর আহমেদ সানভি, মো. কাজীউল ইসলাম প্রধান, মাইনুদ্দীন হাসান, মো. ফারহান হোসেন তামিম, ফাহিমা আলম মিশু, নাজিউর রহমান, আয়েশা আক্তার স্বর্ণা।

এই এনভয়রা মূলত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে হাল্ট প্রাইজের কাজের গতিশীলতা বাড়ানো এবং প্রতিটি বিভাগে হাল্ট প্রাইজকে ছড়িয়ে দেয়ার জন্য কাজ করবে।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের হাল্ট প্রাইজের ক্যাম্পাস ডিরেক্টর আসমা আক্তার মুক্তা বলেন, ২০২১-২২  হাল্ট প্রাইজ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রোগ্রাম পরিচালনার দায়িত্ব যেহেতু আমার উপর, সেক্ষেত্রে এই প্রোগ্রামটা কিভাবে সুন্দর করে পরিচালনা করা যায়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রত্যেক বিভাগের শিক্ষার্থীদের কাছে প্রোগ্রামের তথ্য পৌঁছানোর কাজে এই এনভয়রা আমাদের সহায়তা করবে। আশা করি, এবারের প্রোগ্রামটা সুন্দর ও সফল হবে।

উল্লেখ্য, হাল্ট প্রাইজ প্রতিযোগীদের থেকে সেরা ব্যবসার ধারণাকারীদের বিশ্বব্যাপী বিজয়ী হিসেবে ঘোষণা দেন মার্কিন যুক্তরাষ্ট্রের ৪২তম প্রেসিডেন্ট বিল ক্লিন্টন। পাশাপাশি সেরা ব্যবসার ধারণার জন্য ব্যবসাটির মূলধন হিসেবে এক মিলিয়ন মার্কিন ডলার পুরষ্কার হিসেবে প্রদান করা হয়।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //