কুবির বরিশাল ডিভিশনাল স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশনের কমিটি ঘোষণা

সভাপতি রাসেল ও সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান তানিম

সভাপতি রাসেল ও সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান তানিম

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের আঞ্চলিক সংগঠন বরিশাল ডিভিশনাল স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশন ৫৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেছে। এটি তাদের একাদশ কার্যনির্বাহী কমিটি।

শনিবার (১৩ নভেম্বর) সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি এইচ. এম. মেহেদী হাসান এবং সাধারণ সম্পাদক সালমান হোসাইন শান্ত স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেয়া হয়।

এতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের  বাংলা বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী রাসেল এবং প্রত্নতত্ত্ব বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী মুশফিকুর রহমান তানিম।

এ কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন মো. আশিক আব্দুল্লাহ, মো. তাজউদ্দীন, ফাতেমাতুজ্জোহরা উর্মী প্রমুখ এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন নাইম নিশাদ, হায়দার মাহমুদ, মাহবুবুর রহমান প্রমুখ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান, শাইমুনমিয়া, রুম্পা নন্দী, মাহমুদুল হাসান এবং রবিন মাহমুদ।

অর্থ সম্পাদক ইমরান মিয়া, দপ্তর সম্পাদক ফয়সাল আলম, প্রচার সম্পাদক ফরহাদ হোসাইন, ক্রীড়া সম্পাদক  আবু তাহের মিসবাহ, ছাত্রী বিষয়ক সম্পাদক রিয়া নন্দী।

এছাড়াও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আনিছুর রহমান শোভন, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. শামীম, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আমেনা আক্তার, মানবসম্পদ বিষয়ক সম্পাদক মৈনুল শৈকত, মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক সাব্বির আহমেদ।

আইন বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক কায়েছুর রহমান, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক শফিকুল ইসলাম, সমাজসেবা সম্পাদক লিমন খান এবং আপ্যায়ন বিষয়ক সম্পাদক ফেরদাউস।

উল্লেখ্য, এ কার্যনির্বাহী কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //