কাউন্সিলরের বিরুদ্ধে যবিপ্রবির বাসে হামলার অভিযোগ

দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) কালীগঞ্জগামী বাস চামেলী। হামলায় বিশ্ববিদ্যালয়ের বাস ভাংচুরসহ তিনজন গুরুতর আহত হয়েছে। অভিযোগ রয়েছে স্থানীয় কাউন্সিলর মনিরুজ্জামান রিংকু এ হামলা চালিয়েছেন।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয় থেকে কালীগঞ্জে রুটে যাওয়ার সময় দুলালমন্দিয়া নামক জায়গার কাছাকাছি পৌঁছালে এ হামলার ঘটনা ঘটে।

বাসে থাকা যবিপ্রবির প্রশাসনিক কর্মকর্তা সাইফুর রহমান জানান, ‘যশোর ঝিনাইদহ মহাসড়কের দুলালমন্দিয়ার কাছাকাছি পৌঁছালে একটি মোটরসাইকেল বাসের সামনে দাঁড় করালে পরিবহন চালক বাস থামান। এরপর কিছু বুঝে উঠার আগেই মোটরসাইকেল থেকে নেমে গাড়ির গ্লাস ভাংচুর করে ড্রাইভারকে এলোপাতাড়ি মারধর শুরু করে। অল্প সময়ের মধ্যে এই হামলায় স্থানীয় কাউন্সিলর মনিরুজ্জামান রিংকু তার অনুসারীরা নিয়ে হামলায় অংশগ্রহণ করে এবং ভাংচুর চালায়। এতে বাস চালকসহ আরও দুই জন গুরুতর আহত হয়েছে।’

এ ঘটনায় অভিযুক্ত কাউন্সিলর মনিরুজ্জামানের সাথে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে ফোন কেটে দেন। পরে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান মিয়া বলেন, ‘হামলার ঘটনার অভিযোগ প্রক্রিয়াধীন রয়েছে এবং লিটন নামে একজনকে আটক করা হয়েছে।’

জানা গেছে কাউন্সিলর মনিরুজ্জামান রিংকু স্থানীয় সাংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার এর আপন ভাতিজা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //