জাবি পদার্থবিজ্ঞান ছাত্র সংসদের ভিপি সনেট, জিএস রিফাত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) পদার্থবিজ্ঞান ছাত্র সংসদ নির্বাচন ২০২০-২১ অনুষ্ঠিত হয়েছে। এতে সহ-সভাপতি (ভিপি) পদে বিশ্ববিদ্যালয়ের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী মো. মুস্তাফিজুর রহমান সনেট ও মুখ্য সচিব (জিএস) পদে ৪৬তম ব্যাচের শিক্ষার্থী মো. রেদওয়ানুল সরকার রিফাত নির্বাচিত হয়েছেন।

রবিবার (৯ জানুয়ারি) নির্বাচন কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মো. শফিকুল ইসলাম বিকাল ৪ টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। 

এর আগে, সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। উৎসবমুখর পরিবেশে বিভাগের শিক্ষার্থীরা ভোট প্রদান করেন। 

এবারের নির্বাচনে মূলত দুইটি পদে প্রত্যক্ষ ভোট অনুষ্ঠিত হয়। মুখ্য সচিব ও ক্রীড়া সচিব পদে প্রতিদ্বন্দিতাপূর্ণ নির্বাচনে মো. রেদওয়ানুল সরকার রিফাত ও মো. মোস্তাফিজুর রহমান নির্বাচিত হন। 

১২ সদস্য বিশিষ্ট সংসদের অনান্যরা হলেন, সংস্কৃতি সচিব মেহনাজ মোসতাফী অরনি, মহিলা মিলনায়তন সচিব ফারাহ বিনতে হাবীব প্রিতু, যুগ্ম সচিব জাহিদুল ইসলাম জিহান, ছাত্রকল্যাণ সচিব মো. রনি হোসেন, প্রচার সচিব বঙ্গনূর খান জয়, পাঠাগার সচিব মো. হাসিবুল হাসান, সাহিত্য সচিব মো. আদনান সাইফ, সেমিনার সচিব মো. পারভেজ ও সহকারী ক্রীড়া সচিব কে. এম. আব্দুল্লাহ আল সাদ।

নব নির্বাচিত ভিপি মো. মুস্তাফিজুর রহমান বলেন, ‘ভিপি নির্বাচিত হওয়ার পূর্বেও আমি শিক্ষার্থীদের যৌক্তিক দাবীর পক্ষে কাজ করেছি এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে। ছাত্র সংসদকে কার্যকরী ও গতিশীল করার জন্য শিক্ষার্থীদের নিয়ে শিক্ষার্থীবান্ধব পরিবেশ গড়ে তুলতে সর্বোচ্চ চেষ্টা করবো।’

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //