শাবিপ্রবিতে ফেনসিডিলসহ আটকের ঘটনায় মামলা

গত ২৪ জানুয়ারি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষককে ফেনসিডিল দিতে গিয়ে শিক্ষার্থীদের হাতে জাহিদুর নামে এক সিকিউরিটি আটক হন। এ ঘটনায় দুইজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে সিলেটের জালালাবাদ থানায় মাদক আইনে মামলাটি করেন বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মোহাইমিনুল ইসলাম।

বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান।

সোমবার (২৪ জানুয়ারি) রাত ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবন সংলগ্ন টিচার্স ডরমেটরিতে ওই শিক্ষককে ফেনসিডিল দিতে যাওয়ার সময় শিক্ষার্থীরা জাহিদুর নামে এক সিকিউরিটি গার্ডকে হাতে-নাতে আটক করেন।

আটক হওয়ার পর জাহিদুর জানান, তিনি তার দায়িত্ব পালনে ক্যাম্পাসে এলে ওই শিক্ষক অসুস্থতার কথা বলে ওষুধ নিয়ে আসতে বলেন। ওই শিক্ষকের দেখানো এক লোক তার কাছে একটি প্যাকেট দেন। সেই প্যাকেটে একটি ফেনসিডিলের বোতলসহ চেকিং পয়েন্টে আন্দোলরত শিক্ষার্থীদের হাতে ধরা পড়েন জাহিদুর। এ সময় তার সঙ্গে থাকা সিকিউরিটি গার্ডের একটি আইডি কার্ড পাওয়া যায়।

জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খান জানান, দুপুরে আটক নিরাপত্তারক্ষী জাহিদুর রহমান ও জুমান আহমদকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ফেনসিডিলসহ আটকের ঘটনায় দুজনের বিরুদ্ধে আন্দোলনকারী শিক্ষার্থী মোহাইমিনুল ইসলাম বাদী হয়ে মামলা করেছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //