চুয়েটে স্নাতক প্রথম বর্ষের ওরিয়েন্টেশন বৃহস্পতিবার

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের জন্য বিশ্ববিদ্যালয়ের প্রথম দিন অন্যতম স্মরণীয় একটি দিন। এমনই এক মাহেন্দ্রক্ষণের সামনে দাড়িয়ে রয়েছেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ২০২০-২১ শিক্ষাবর্ষের ৯০১ জন শিক্ষার্থী।

বৃহস্পতিবার (৩ মার্চ) চুয়েটের ২০২০-২১ শিক্ষাবর্ষের (ব্যাচ-২০) স্নাতক প্রথমবর্ষের ‘ওরিয়েন্টেশন প্রোগ্রাম’ অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের গোলচত্ত্বর সংলগ্ন বাস্কেটবল মাঠে সকাল ১০টার দিকে ওই অনুষ্ঠান আয়োজন করা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ। তারা নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিধি, রীতিনীতি নিয়ে বিষয়ভিত্তিক আলোচনা করবেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী।

উল্লেখ্য গত বছর ১৩ নভেম্বর চুয়েট-কুয়েট-রুয়েট সমন্বিত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে সর্বমোট ২৫ হাজার ৬৪৭ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করছেন। গত ৫ ডিসেম্বর থেকে তিনটি বিশ্ববিদ্যালয়েই একযোগে ভর্তি কার্যক্রম শুরু করে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //