চবির দুই আবাসিক হলে থেকে রামদা, রড ও গুলতি উদ্ধার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) দুটি আবাসিক হলে রামদা, লোহার পাইপ, পাখি শিকারের গুলতি, বটি, ছুরি ও কাচের বোতল উদ্ধার করা হয়েছে। 

গতকাল বুধবার (৯ মার্চ) মধ্যরাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী হল ও শাহ আমানত হলে তল্লাশি চালিয়ে এসব অস্ত্র উদ্ধার করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সদস্যরা।

গতকাল রাত ১২টা থেকে ২টা থেকে পর্যন্ত দুই ঘণ্টাব্যাপী পুলিশের সহযোগিতায় প্রক্টরিয়াল বডির সদস্যরা এই অভিযান পরিচালনা করে। শাখা ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনায় এই অভিযান চালানো হলো।

বিষয়টি  নিশ্চিত করে বিশ্বিবদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূইয়া বলেন, দুইদিনের মারামারির ঘটনায় আমরা রাতে দুইটি আবাসিক হলে তল্লাশি চালিয়েছি। এসময় কয়েকটি কক্ষের বেডের নিচ থেকে বেশকিছু ধারালো রামদা, কিরিচ, বটি ও লোহার রড উদ্ধার করেছি। তবে কাউকে আটক করা হয়নি।

এর আগে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষে জড়ায় শাখা ছাত্রলীগের বিজয় ও সিএফসি গ্রুপ। দুইদিন ধরে চলতে থাকা এই সংঘর্ষে কেউ আহত হওয়ার খবর পাওয়া যায়নি। তবে সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে ক্যাম্পাস জুড়ে উত্তেজনা বিরাজ করছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //