রাবি শিক্ষার্থীর ওপর হামলার ঘটনায় গ্রেফতার ২

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) দ্বিতীয় বর্ষের ছাত্র নাফিউল হক নাফির ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। 

আজ শনিবার (১২ মার্চ) রাত ১ টার দিকে রাজশাহী নগরীর মতিহার থানার জাহাজঘাট মোড় থেকে আসামিদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন- নগরীর মতিহার থানার খোঁজাপুর এলাকার বাসিন্দা আব্দুল ওহাবের  ছেলে সালাউদ্দিন ওরফে বাপ্পি (২৭) ও একই এলাকার আজিমুদ্দিনের ছেলে নবাব শরীফ (২৭)। 

শনিবার দুপুর ১২ টার দিকে র‌্যাব কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্নেল শাহরিয়ার আলম।

এ সময় তিনি জানান, ঘটনার পরপরই আসামিদের গ্রেফতারে প্রশাসনিক তৎপরতা শুরু হয়। এ ঘটনায় আহত শিক্ষার্থীর ঘনিষ্ঠ বন্ধু শরিফুল ইসলাম বাদী হয়ে রমজান ও মেস মালিক নাজমুলসহ সাতজনের নামসহ অজ্ঞাত আরো ১০ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্নেল শাহরিয়ার আলম জানান, মূল আসামি রমজানসহ অন্যান্য আসামিদের গ্রেফতারে তৎপরতা চলছে। দ্রুত সময়ের মধ্যে সকল আসামিদের আটক করে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, বুধবার (৯ মার্চ) রাত পৌনে ১২টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) সংলগ্ন আমজাদের মোড়ের এনআর ছাত্রাবাসে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে পদার্থ বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র সাফফায় নায়েম নাফি গুরুতর আহত হন। প্রথমে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে নার্ভের উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়। আহত নাফি রাবির পদার্থ বিজ্ঞান বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ছাত্র। তিনি মতিহার হলের আবাসিক শিক্ষার্থী।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //