নোবিপ্রবি নীল দলের কমিটি গঠন

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শিক্ষকদের সংগঠন নীল দলের কার্যকরী পরিষদের (২০২২-২৩) নাম ঘোষণা করা হয়েছে।

আজ বুধবার (৩০ মার্চ) নবগঠিত পরিষদের নাম ঘোষণা করা হয়।

আগামী এক বছরের এই পরিষদে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন বিশ্ববিদ্যালয়ের ফিশারিজ অ্যান্ড মেরিন সায়েন্স (ফিমস) বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আনিসুজ্জামান রিমন। সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন অ্যাপ্লায়েড কেমেস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং (এসিসিই) বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম রফিক।

নবগঠিত পরিষদের নির্বাচিত অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ড. মেহেদী হাসান রুবেল, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রুবেল মিয়া, মো. মুহাইমেনুল ইসলাম সেলিম, সাংগঠনিক সম্পাদক সাহানা রহমান, তৌহিদুল আমিন, রায়হান আহমেদ, কোষাধ্যক্ষ ইফতেখার পারভেজ, দপ্তর সম্পাদক তন্ময় দে, প্রচার ও প্রকাশনা সম্পাদক তনুজা বড়ুয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহবুবুর রহমান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শাহীন কাদির ভূঁইয়া এবং শিক্ষা ও গবেষণা সম্পাদক রাহানুর আলম। 

এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন বিপ্লব মল্লিক, ড. অবন্তী বড়ুয়া, জায়েদ-উস-সালেহীন, মো. ইকবাল হোসেন, বাদশা মিয়া, সুব্রত ভৌমিক ও মো. আল-আমিন।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //