জাবিতে ৪৫তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ৪৫তম কেন্দ্রীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় ছাত্রদের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও ছাত্রীদের প্রীতিলতা হল চ্যাম্পিয়ন হয়েছে। ছাত্রদের আ ফ ম কামালউদ্দিন হল ও ছাত্রীদের বেগম সুফিয়া কামাল হল রানার আপ হয়েছে।

ছাত্রদের মধ্যে শহীদ সালাম বরকত হলের রাসেল মাহমুদ ব্যক্তিগত চ্যাম্পিয়ন এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের শাহাদাত হোসেন রানার আপ, ছাত্রীদের মধ্যে প্রীতিলতা হলের লাবনী সিনহা চ্যাম্পিয়ন এবং বেগম সুফিয়া কামাল হলের ফাতেমা তুজ জোহরা রানার আপ হয়েছেন।

এবার বিশ্ববিদ্যালয়ের দ্রুততম মানব শাহাদাত হোসেন এবং দ্রুততম মানবী ফাতেমা তুজ জোহরা।

আজ বুধবার (৩০ মার্চ) সকালে রুটিন দায়িত্বে নিযুক্ত উপাচার্য অধ্যাপক মো. নুরুল আলম প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক শেখ মো. মনজুরুল হক ও কোষাধ্যক্ষ অধ্যাপক রাশেদা আখতার।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার, হল প্রভোস্ট, প্রক্টর, বিভাগীয় সভাপতি, প্রতিযোগিতা পরিচালনা কমিটির সভাপতি, শারীরিক শিক্ষা অফিসের পরিচালক প্রমুখ। বিপুল সংখ্যক শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্রছাত্রী প্রতিযোগিতা উপভোগ করেন।

প্রতিযোগিতা শেষে রুটিন দায়িত্বে নিযুক্ত উপাচার্যসহ বিশেষ অতিথিরা বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //