সড়ক দুর্ঘটনায় নিহত অজয়ের পাশে বিশ্ববিদ্যালয় প্রশাসন

ইনফরমেশন সায়েন্স অ্যান্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী অজয় মজুমদারের পরিবারকে পাঁচ লাখ টাকার আর্থিক সহায়তা প্রদান করেছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি)। 

আজ মঙ্গলবার (৫ এপ্রিল) নিজ কার্যালয়ে অজয়ের মায়ের কাছে এই চেক তুলে দেন উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম। 

এ সময় উপস্থিত ছিলেন- উপ-উপাচার্য অধ্যাপক ড. আব্দুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. ফারুক উদ্দিন, প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, ইনস্টিটিউট অব ইনফরমেশন সায়েন্সের পরিচালক ড. ফিরোজ আহমেদ, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন ড. এ এস এম মাহবুবুর রহমান, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক বিপ্লব মল্লিক, রেজিস্ট্রার (অ. দা.) মোহাম্মদ জসীম উদ্দিন, অর্থ ও হিসাব পরিচালক মোহাম্মদ সাইদুর রহমান প্রমুখ।

উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম বলেন, আমরা হারিয়েছি একটি মেধাকে। তার ক্ষতিপূরণ আমরা কোনো দিন দিতে না পারলেও নিহতের পরিবারের ক্ষতিটা আমরা কিছু পূরণ করতে পারি। 

বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে দেওয়া অর্থ দিয়ে পরিবার কিছুটা ঘুরে দাঁড়াতে পারবে বলেও আশা করেন তিনি।

গত বছরের ৭ ডিসেম্বর নোয়াখালী সদর উপজেলার সোনাপুর জিরো পয়েন্ট এলাকায় ট্রাকচাপায় মারা যান অজয় মজুমদার। বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষে অধ্যয়নরত ছিলেন। সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের বাদল চন্দ্র মজুমদার ও পাপিয়া মজুমদার দম্পতির ছেলে তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //