ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির কমিটি গঠন

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যকরী পরিষদ নির্বাচন-২০২২ অনুষ্ঠিত হয়েছে। এতে সকল পদে মুক্তিযুদ্ধের বিশ্বাসী নীল দলের প্রার্থীরা বিজয়ী হয়েছেন। 

সমিতির কার্যকরী পরিষদ নির্বাচনে সভাপতি পদে ড. জাভেদ আহমাদ এবং সাধারণ সম্পাদক হিসেবে জহিরুল ইসলাম নির্বাচিত হয়েছেন। এছাড়া কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন আশফাক আখতার। 

গত বৃহস্পতিবার (১৬ জুন) ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের এক বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নির্বাচনে  প্রধান নির্বাচন কমিশনার ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড. আবুল কালাম আজাদ। নবগঠিত শিক্ষক সমিতিকে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ। 

নবনির্বাচিত শিক্ষক সমিতির সভাপতি ড. জাভেদ আহমাদ বলেন, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের স্বপক্ষে নিবেদিত ‘ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি’ নীল দল গঠিত হওয়ায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন কার্যক্রম এগিয়ে নেয়া এবং শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের ন্যায্য অধিকার লাভের পথ উন্মুক্ত হলো। আশা করি শিক্ষক সমিতি এখন থেকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে জননেত্রী শেখ হাসিনার অভিলক্ষ্যকে সামনে রেখে কাজ করে যাবে।

উল্লেখ্য, ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় দেশের ৩৭তম পাবলিক বিশ্ববিদ্যালয় হিসেবে দেশের উচ্চ শিক্ষার প্রায় দেড় হাজার আলিয়া মাদ্রাসার  দায়িত্বপ্রাপ্ত এফিলিয়েটিং বিশ্ববিদ্যালয়।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //