মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেলো জবি শিক্ষার্থীর

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সমাজকর্ম বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের (১২ তম ব্যাচ) শিক্ষার্থী মোহাম্মদ আবদুল্লাহ মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন। বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর গৌতম কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

গতকাল শনিবার (১৬ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ’তে চিকিৎসাধীন অবস্থায় আবদুল্লাহ মারা যান।

এই ব্যাপারে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী আবদুল্লাহ মারা গিয়েছে বলে জেনেছি। তার বাড়ি টাঙ্গাইলে। 

আবদুল্লাহ’র মৃত্যুর খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর গৌতম কুমার সাহা তাৎক্ষণিকভাবে হাসপাতালে যান এবং শোক প্রকাশ করেন

ঢামেক সূত্রে জানা যায়, মোটরসাইকেল দুর্ঘটনায় আবদুল্লাহ মস্তিষ্কে আঘাত প্রাপ্ত হন এবং এতে তার প্রাইমারি ব্রেইন ডেমারেজ হয়। কিন্তু অক্সিজেন লেভেল কমে গেলে তিনি অক্সিজেন গ্রহণ করতে পারেননি। এতে তার মৃত্যু বরণ করেন।

প্রসঙ্গত, গত ১১ জুলাই (সোমবার) মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হলে আবদুল্লাহকে ঢামেকের আইসিইউতে ভর্তি করা হয়। তার পিতা না থাকায় তিনিই ছিলেন পরিবারের একমাত্র উপার্জক্ষম ব্যক্তি ছিলেন।

প্রচণ্ড পরিশ্রমী ও মেধাবী এই শিক্ষার্থী তার ছোট দুই বোন ও নিজের পড়ালেখাসহ পরিবারের যাবতীয় খরচ বহন করতেন। তার আকস্মিক মৃত্যুতে পরিবার ও বন্ধুমহলে নেমে এসেছে শোকের ছায়া। টাঙ্গাইলে নিজ গ্রামের বাড়িতে তাকে দাফন করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //