ঢাবির ‘চ’ ইউনিটের ফল প্রকাশ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০২১-২০২২ শিক্ষাবর্ষের চারুকলা অনুষদভুক্ত ‘চ’ ইউনিটের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। এতে পাস করেছেন ২৪১ জন শিক্ষার্থী।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের আব্দুল মতিন ভার্চুয়াল ক্লাসরুমে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান আনুষ্ঠানিকভাবে এ ফল ঘোষণা করেন।

বিশ্ববিদ্যালয়ের পক্ষ জানানো হয়, ‘চ’ ইউনিটের পরীক্ষায় ৬ হাজার ১৫৬ পরীক্ষার্থীর মধ্যে ভর্তির উপযুক্ততা অর্জন করেছে ২৪১ জন শিক্ষার্থী। এই ইউনিটে মোট আসন সংখ্যা ৩০টি।

ঢাবির ওয়েবসাইটে (admission.eis.du.ac.bd) গিয়ে শিক্ষার্থীর উচ্চমাধ্যমিক পরীক্ষার রোল নম্বর, বোর্ডের নাম, পাসের সাল ও মাধ্যমিক পরীক্ষার রোল নম্বর দিলে ফলাফল জানতে পারবেন।

এছাড়াও, রবি, এয়ারটেল, বাংলালিংক অথবা টেলিটক নম্বর থেকে ‘DU CHA <roll no>’  টাইপ করে ১৬৩২১ নম্বরে পাঠালে ফিরতি এসএমএসে ফল পাওয়া যাবে।

প্রসঙ্গত, চারুকলা অনুষদে দুই ধাপে পরীক্ষা হয়ে থাকে। গত ১৭ জুন সাধারণ জ্ঞান পরীক্ষা অনুষ্ঠিত হয় এবং ২ জুলাই সাধারণ জ্ঞান পরীক্ষায় উত্তীর্ণদের অংকন পরীক্ষা অনুষ্ঠিত হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //