বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিশ্বকাপ উপলক্ষে রম্য বিতর্ক অনুষ্ঠিত

বরিশাল বিশ্ববিদ্যালয়ে কাতার বিশ্বকাপ- ২০২২ উপলক্ষে রম্য বিতর্ক অনুষ্ঠিত হয়েছে। বিতর্কের বিষয় ছিল এবারের কাপ আমরাই নিবো।

যেখানে ফ্রান্স, জার্মানি, আর্জেন্টিনা এবং ব্রাজিলের সমর্থনে বিতার্কিকরা বিতর্ক করেন। ফ্রান্সের পক্ষে বিতর্ক করেন আবু বকর সিদ্দিক শোয়েব ও ইব্রাহিম হোসেন স্বজন, জার্মানির পক্ষে আমিনুল ইসলাম আশিক ও আব্দুল্লাহ আল মামুন, আর্জেন্টিনার পক্ষে সিফাত খান ও সুমাইয়া আফরোজ শ্রাবণী এবং ব্রাজিলের পক্ষে বিতর্ক করেন মো. লিয়ন শেখ ও সিয়াম জামান।

আজ রবিবার (২৭ নভেম্বর) বিকেল ৪টায় বরিশাল ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির আয়োজনে বিশ্ববিদ্যালয়ের গ্রাউন্ড ফ্লোরে বিতর্কটি অনুষ্ঠিত হয়। স্পিকারের দায়িত্বে ছিলেন বরিশাল ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির সভাপতি রফিকুল ইসলাম ইয়ামিন।

রম্য বিতর্ক সম্পর্কে রফিক ইসলাম ইয়ামিন বলেন, ফুটবল বিশ্বকাপের আমেজে ভাসছে পুরো বিশ্ব। সেই আবেগে নতুন মাত্রা সংযোজন করতেই আমাদের এই আয়োজন। শিক্ষার্থীদের মধ্যে ফুটবল নিয়ে যে উন্মাদনা, সেই উন্মাদনা কে সুশৃঙ্খলভাবে বিতর্কের মাধ্যমে ও প্রকাশ করা যায় সেই বার্তা টিই আমরা দেয়ার চেষ্টা করেছি। সর্বোপরি সকলের ফুটবল বিশ্বকাপ আনন্দের হোক এই কামনা করি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //