ইবিতে ছাত্রী নির্যাতন: সর্বোচ্চ শাস্তি চাইলেন ভুক্তভোগী

তদন্তের স্বার্থে আজও ক্যাম্পাসে এসেছেন নির্যাতনের শিকার ভুক্তভোগী ছাত্রী। পাবনার গ্রামের বাসা থেকে দুপুর ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে আসেন ভুক্তভোগী। পরে দুইজন সহকারী প্রক্টরের তত্ত্বাবধানে তাকে শেখ হাসিনা হলে নিয়ে যাওয়া হয়।

এছাড়াও তদন্তের জন্য ক্যাম্পাসে এসেছে হাইকোর্টের নির্দেশে গঠিত তদন্ত কমিটি। তারাও ভুক্তভোগী ও অভিযুক্তদের সাথে কথা বলবেন বলে জানা গেছে।

এসময় ভুক্তভোগী বলেন, তদন্তের স্বার্থে আমি প্রভোস্টরের ডাকে ক্যাম্পাসে এসেছি। যতবার ডাকবে আসবো, কিন্তু এর সর্বোচ্চ শাস্তি চাই আমি। আমার সাথে ঘটে যাওয়ার ঘটনা যেন পুনরাবৃত্তি না হয়। আমি শারীরিকভাবে কিছুটা অসুস্থ।

ভুক্তভোগীর বাবা বলেন, আমার মেয়ের সাথে যা ঘটেছে এর সর্বোচ্চ শাস্তি চাই আমি।

উল্লেখ্য, গত ১৩ ফেব্রুয়ারি রাতে বিশ্ববিদ্যালয়ের দেশরত্ন শেখ হাসিনা হলের গণরুমে সাড়ে চার ঘণ্টা আটকে রেখে নির্যাতন করার অভিযোগ করেন ওই ছাত্রী। ভুক্তভোগী ছাত্রীর ভাষ্য অনুযায়ী, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সানজিদা চৌধুরীর নেতৃত্বে তার অনুসারীরা নির্যাতন চালিয়েছেন। নির্যাতনের সময় তাকে বিবস্ত্র করে ভিডিও ধারণ, গালাগাল এবং এই ঘটনা কাউকে জানালে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে। ওই ছাত্রী গত বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয় প্রক্টর, হলের প্রভোস্ট ও ছাত্র উপদেষ্টার কাছে এ বিষয়ে লিখিত অভিযোগ দেন। যার জন্য আজকে তাকে ডাকা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //