লিটল ফ্লাওয়ার ইন্টা. স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

মনোমুগ্ধকর সব আয়োজনের মাধ্যমে অনুষ্ঠিত হলো রাজধানীর কাজীপাড়াস্থ  লিটল ফ্লাওয়ার ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগীতা এবং পুরস্কার বিতরণী-২০২৩।

গতকাল বুধবার (২২ মার্চ) অনুষ্ঠিত বার্ষিক আয়োজনে প্রধান অতিথি ছিলেন কবি ও সাংবাদিক আতিক হেলাল। স্কুলের অধ্যক্ষ তোফায়েল আহাম্মদ তানজীরের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তরের ফিচার ইনচার্জ গীতিকবি সেলিম কামাল। শিক্ষার্থীদের বর্ণিল আয়োজনে সাংবাদিক ও গীতিকবি সেলিম কামালকে লিটল ফ্লাওয়ার স্বাধীনতা সম্মাননা প্রদান করা হয়।

উল্লেখ্য, সৃজনশীল ক্ষেত্রে অবদানের জন্য ২০০৯ সাল থেকে এ সম্মাননা প্রদান করে আসছে লিটল ফ্লাওয়ার ইন্টারন্যাশনাল স্কুল। ইতিপূর্বে সম্মাননা পেয়েছেন কবি আসাদ চৌধুরী, কবি নাসির আহমেদ, কবি হাসান হাফিজ, প্রফেসর আবুল কাশেমসহ বেশ কয়েকজন দেশবরেণ্য ব্যক্তি।

পুরস্কার বিতরণ পর্বে গত বছর এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫ প্রাপ্ত পাঁচ জনকে পুরস্কার প্রদান করা হয়। এছাড়াও কয়েকটি বিষয়ে শতভাগ নম্বর অর্জন করায় জান্নাতুল রাইয়ান আরিবাকে প্রদান করা হয় বিশেষ পুরস্কার। গত বছর লিটল ফ্লাওয়ার স্কুল থেকে জিপিএ-৫ প্রাপ্ত অন্যরা হলেন- মৌমিতা কিবরিয়া, সুমাইয়া ইসলাম মীম, মোসাম্মৎ আরিফা, মেহেদী হাসান মাসুম। 

সবশেষে স্কুলের ছাত্র-ছাত্রীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সবাইকে মুগ্ধ করে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //