মাইলস্টোন কলেজে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

জাতির বীর সন্তানদের স্মরণ ও শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে পৃথিবীর বুকে লাল সবুজের পতাকা ওড়ানোর দিন ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করেছে রাজধানীর উত্তরায় অবস্থিত মাইলস্টোন কলেজ। 

গতকাল রবিবার (২৬ মার্চ) মেট্রোরেল স্টেশন-১ সংলগ্ন উত্তরার দিয়াবাড়িতে অবস্থিত মাইলস্টোন কলেজের স্থায়ী ক্যাম্পাসে নানা কর্মসূচির মধ্যে দিয়ে পালিত হয় দিনটি। 

নানা কর্মসূচির মধ্যে ছিল- জাতীয় পতাকা উত্তোলন, পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন, বিশেষ আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান। 

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মাইলস্টোন কলেজের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ মোহাম্মদ জিয়াউল আলম এবং সিনিয়র পরিচালক (প্রশাসন) মো. মাসুদ আলম।

স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি কর্নেল নুরন্ নবী শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, আজ আমরা পরম শ্রদ্ধাভরে সে সকল বীর বাঙালিদের স্মরণ করবো যারা পরাধীনতার শিকল ছিঁড়তে ঝাঁপিয়ে পড়েছিল রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধে। তোমরা মনে-প্রাণে স্বাধীনতার চেতনাকে ধারণ করবে এবং গড়ে তুলবে বঙ্গবন্ধুর স্বপ্নের সুখী সমৃদ্ধ সোনার বাংলাদেশ।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে মাইলস্টোন কলেজ আয়োজিত অনুষ্ঠানমালার শেষাংশে ছিল ছাত্রছাত্রীদের অংশগ্রহণে বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //