চবির এস.বি.এস স্টুডেন্টস এসোসিয়েশনের নেতৃত্বে নওশাদ-তুহিন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এস.বি.এস. স্টুডেন্টস এসোসিয়েশনের নতুন নেতৃত্ব নির্বাচিত হয়েছে। নতুন কমিটিতে সভাপতি হয়েছেন নুর নওশাদ ও সাধারণ সম্পাদক হয়েছেন মিসবাহুল তুহিন। সাংগঠনিক সম্পাদক পদে তাকভীর আহমেদ নির্বাচিত হয়েছেন।

গতকাল শনিবার (১৫ এপ্রিল) এসোসিয়েশনের বার্ষিক ইফতার মাহফিল, বিদায় ও কমিটি হস্তান্তর অনুষ্ঠানে নতুন কমিটি ঘোষণা দেয়া হয়। বিদায়ী কার্যনির্বাহী কমিটি নতুন কার্যনির্বাহী কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করে।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংক কর্মকর্তা তাজউদ্দীন, আইনজীবী মহিউদ্দিন হাসেমী, ব্যাংক কর্মকর্তা গিয়াস উদ্দিন টিটু, ব্যাংক কর্মকর্তা ফোরকান উদ্দিন, ব্যাংক কর্মকর্তা ওমর ফারুক, ব্যাবসায়ী খালেদুজ্জামান জাভেদ, ব্যাংক কর্মকর্তা মিজান উদ্দিন,  শিক্ষক আমজাদ হোসাইন, শিক্ষক রায়হান উদ্দিন, ব্যাংক কর্মকর্তা সম্রাজ উদ্দীন তারেক, ব্যাংক কর্মকর্তা জাকিরুল আলম পলাশ, বিদায়ী কমিটির নেতৃবৃন্দসহ আরও অনেকে। 

কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি পদে এ কে মিনহাজ। সহ-সভাপতি পদে যথাক্রমে সাজ্জাদ হোসেন, তাসরিন সিদ্দিকী তাসিয়া ও নিশাত আরমানা। যুগ্ম সাধারণ সম্পাদক পদে জামিউল হাসান ও কাজী সৌরভ আহমেদ।

অর্থ সম্পাদক পদে রায়হান উদ্দিন রাজু, দপ্তর সম্পাদক পদে ভাবনা আচার্য্য, প্রচার সম্পাদক পদে কানিজ ফাতেমা তাসমিয়া, পরিবহন সম্পাদক পদে মোহাম্মদ সাকিব, ছাত্রী বিষয়ক সম্পাদক পদে জিনিয়া বিনতে সিদ্দকা নির্বাচিত হয়েছেন।

প্রসঙ্গত, এস.বি.এস. স্টুডেন্টস এসোসিয়েশন চট্টগ্রামের সীতাকুণ্ডের তিনটি ইউনিয়নের (সোনাইছড়ি, ভাটিয়ারী, সলিমপুর) শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত একটি ছাত্র সংগঠন। এর প্রতিষ্ঠাকাল ১৯৯৫ সাল। প্রতিষ্ঠালগ্ন থেকে সামাজিক, সাংস্কৃতিক ও চবিতে ভর্তিচ্ছুদের জন্য সেবামূলক কাজ করে যাচ্ছে সংগঠনটি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //