বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় উপস্থিত ৯৮.১০ শতাংশ

বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) গুচ্ছ পদ্ধতিতে ২২টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্থিতির হার ছিল ৯৮.১০ শতাংশ।

আজ শনিবার (২০ মে) ১২টা থেকে ১টা পর্যন্ত অনুষ্ঠিত পরীক্ষাটির ববি কেন্দ্রে ‘খ’ ইউনিটের মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৩ হাজার ৫৭৬ জন। পরীক্ষায় অংশগ্রহণ করেন ৩ হাজার ৫১৮ জন। অনুপস্থিত শিক্ষার্থী সংখ্যা ৫৮।

পরীক্ষা শুরুর ২০মিনিট আগে কেন্দ্র পরিদর্শন করে পরীক্ষার্থীদের সার্বিক বিষয়ে খোঁজ নেন ববি উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন।

কেন্দ্র পরিদর্শন করে ববি উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন বলেন, তৃতীয়বারের মত গুচ্ছ পদ্ধতিতে বরিশাল বিশ্ববিদ্যালয়ে স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। পরীক্ষার ব্যবস্থাপনা নির্বিঘ্ন করার জন্য সকল রকমের নিরাপত্তা ব্যবস্থা আমরা গ্রহণ করেছি। আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, পুলিশ প্রশাসনসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী সকলের সার্বিক সহযোগিতায় সুষ্ঠু সুন্দর পরিবেশে পরীক্ষাটি অনুষ্ঠিত হচ্ছে। আগামীতেও এমন সুন্দর পরিবেশে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন উপাচার্য।

উল্লেখ্য, গুচ্ছ ভর্তি পরীক্ষার বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, ২৭ মে ‘গ’ ইউনিটের এবং ৩ জুন ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //