'একটা গুলির বদলে দশটা গুলি চলবে' বললেন ছাত্রলীগ সম্পাদক

বিএনপিকে উদ্দেশ্য করে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেছেন, আর যদি একটা গুলি চলে তাহলে দশটা গুলি চলবে।

আজ বুধবার (১৯ জুলাই) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) রাজু ভাস্কর্যের পাদদেশে আয়োজিত এক সমাবেশে তিনি এ কথা বলেন। গত মঙ্গলবার পদযাত্রা কর্মসূচি থেকে বিএনপির নেতাকর্মীরা সরকারি বাঙলা কলেজসহ শিক্ষাপ্রতিষ্ঠানে হামলার প্রতিবাদে এ সভা অনুষ্ঠিত হয়। 

শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, একটা বোমা পড়লে, দশটা বোমা পড়বে। আর যদি একটা গুলি চলে, তাহলে দশটা গুলি চলবে। আপনারা যদি আর কখনও পদযাত্রার নাম করে অস্ত্রযাত্রা করেন, তাহলে আপনাদের বিদেশ যাত্রা আমরা সুনিশ্চিত করব। 

তিনি বলেন, আজকে বিএনপি পায়ে পাড়া দিয়ে ঝগড়া বাধাতে চাচ্ছে। আমরা আপনাদের খেলা দেখছি। আমরা দেখতে চাই আপনারা কতদূর খেলতে পারেন, তারপর বোঝাব কত ধানে কত চাল। ছাত্রলীগের নেতাকর্মীরা হাতে চুড়ি পরে বসে থাকবে না। ছাত্রলীগের নেতাকর্মীরা যেমন বই খাতা নিয়ে বিদ্যা অর্জন করতে পারে, ঠিক সেইভাবে বুলেট বেয়নেটের বিরুদ্ধে দাঁড়াতে পারে। 

সমাবেশে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেন, আজকে উন্নয়ন যখন আমাদের সুপ্রতিষ্ঠিত একটি বিষয়। শেখ হাসিনা আমাদের এগিয়ে নিয়ে গেছেন, মাথাপিছু আয় বৃদ্ধি করেছেন, আমাদের বাজেট বৃদ্ধি করেছেন, বিনিয়োগ বৃদ্ধি করেছেন, জীবন বদলে দিয়েছেন; এগুলো তো পরিসংখ্যান দিয়ে প্রমাণিত। কিন্তু আফসোসের বিষয় বিএনপি তখন সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করছে।

তিনি বলেন, বিএনপির মহাসচিব আজকে সন্ত্রাসী কর্মকাণ্ডের নেতৃত্ব দিচ্ছেন। যে কারণে তিনি বিজয়যাত্রা ঘোষণা করেছেন। জনসভায় অথবা সংবাদ সম্মেলনে একের পর এক মিথ্যার রাজনীতি প্রতিষ্ঠা করেছেন। আমার কাছে তো মনে হয়, মির্জা ফখরুল ইসলাম আলমগীর আর নাই, তিনি এখন মিথ্যা আলমগীর হয়ে গেছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //