চুয়েট সাংবাদিক সমিতির নেতৃত্বে ফাহাদ-রব্বানী

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) একমাত্র সংবাদকর্মী সংগঠন চুয়েট সাংবাদিক সমিতির বার্ষিক সাধারণ সভা সম্পন্ন হয়েছে। এতে ২০২২-২৩ সেশনের কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। উক্ত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক আমাদের সময় ও দ্যা বাংলাদেশ ট্যুডে এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নাজমুল হাসান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক সমকালের চুয়েট প্রতিনিধি মো. গোলাম রব্বানী।

আজ বৃহস্পতিবার (২০ জুলাই) বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে বিকাল ৫ ঘটিকায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

সাংবাদিক সমিতির বিদায়ী সভাপতি জিওন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চুয়েটের ছাত্রকল্যাণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিম ও গণিত বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. উজ্জ্বল কুমার দেব, তড়িৎ কৌশল বিভাগের সহকারী অধ্যাপক জিতু প্রকাশ ধর, চুয়েটের সহকারী রেজিস্ট্রার (তথ্য ও প্রকাশনা) মুহাম্মদ ফজলুর হক এবং নিরাপত্তা বিভাগের প্রধান আনিসুজ্জামান খান।

অনুষ্ঠানে প্রধান অতিথি অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, বিশ্ব র‍্যাংকিং এ চুয়েটকে এগিয়ে নিতে গবেষণা ও অবকাঠামোগত উন্নয়নে কাজ করে যাচ্ছে চুয়েট। চুয়েটকে বিশ্বের দরবারে উপস্থাপনে চুয়েট সাংবাদিক সমিতির অবদান অসামান্য।

অনুষ্ঠানে চুয়েট সাংবাদিক সমিতির বিদায়ী কমিটিকে সম্মাননা স্মারক ও সনদ প্রদান করেন চুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ রফিকুল আলম। এরপর নতুন কমিটির সভাপতির পতাকা স্মারক হস্তান্তর করেন বিদায়ী সভাপতি জিওন আহমেদ।

সমিতির নতুন কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে দৈনিক যায় যায় দিন প্রতিনিধি তাসনিয়া মাশিয়াত, সাংগঠনিক সম্পাদক দৈনিক ইত্তেফাকের চুয়েট সংবাদদাতা হাবিব আসলাম, দপ্তর সম্পাদক দৈনিক কালবেলার চুয়েট প্রতিনিধি জেরিন সুলতানা শাওন, অর্থ সম্পাদক চট্টগ্রাম প্রতিদিনের প্রতিনিধি তানবির আহমেদ, প্রচার সম্পাদক সাম্প্রতিক দেশকাল প্রতিনিধি মুহাম্মদ ফাহিম উদ্দিন, আইটি সম্পাদক দ্যা ডেইলি বাংলাদেশ প্রতিনিধি ইস্পিতা জাহান সুমা এবং কার্যকরী সদস্য চুয়েটনিউজ২৪.কম প্রতিনিধি আসহাব লাবিব ও সজিব কুমার কর।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //