ইউনিভার্সেল মেডিকেল কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

ইউনিভার্সেল মেডিকেল কলেজে এমবিবিএস প্রথম বর্ষের (৯ম ব্যাচ) শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়। গতকাল রবিবার (৩০ জুলাই) কলেজের লেকচার গ্যালারীতে এ অনুষ্ঠান আয়োজিত হয়। 

ইউনিভার্সেল মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. উত্তম কুমার পালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ও এফবিসিসিআই এর পরিচালক প্রীতি চক্রবর্ত্তী, সিআইপি। 

তিনি নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, চিকিৎসকরা দেশের প্রথম সারির নাগরিক, তাই শিক্ষার্থীদের নিজেদের পড়াশোনার পাশাপাশি আচার-ব্যবহারে বিশেষ লক্ষ্য রেখে ভবিষ্যতে সুদক্ষ চিকিৎসক হিসেবে নিজেদের গড়ে তোলার প্রত্যয় নিতে হবে এবং সফলতার মাধ্যমে এই মেডিকেল কলেজের সুনাম বৃদ্ধি করতে হবে।

অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন মেডিসিন বিশেষজ্ঞ এবং গবেষক, ইউনিভার্সেল মেডিকেল কলেজের রিসার্চ সেন্টারের প্রধান- অধ্যাপক ডা. মো. রিদুয়ানুর রহমান। 

বিশেষ অতিথি ছিলেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার দিলীপ কুমার পাল এবং হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী। 

নবীন বরণ অনুষ্ঠানে কলেজের ফেইজ কোঅর্ডিনেটররা নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন। ইউনিভার্সেল মেডিকেল কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক ডা. মো. ওয়াহিদুজ্জামান ভূইয়া নবাগত শিক্ষার্থীদের এমবিবিএস কোর্স কারিকুলাম ব্যাখ্যা করেন। 

নবীন বরণ অনুষ্ঠানে নবাগত শিক্ষার্থী (দেশী-বিদেশী) ও তাদের অভিভাবকেরা নিজেদের অনুভূতি প্রকাশ করেন। অনুষ্ঠান শেষে ৬০জন নবাগত শিক্ষার্থীদের মাঝে বিশেষ উপহারসামগ্রী ও স্টুডেন্ট আইডি কার্ড প্রদান করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //