সোনারগাঁও ইউনিভার্সিটিতে বিবিএ ১৯তম ব্যাচের বিদায় অনুষ্ঠান

সোনারগাঁও ইউনিভার্সিটির ব্যাচেলর অব বিজনেস এডমিনিস্ট্রেশন (বিবিএ)-এর ১৯তম ব্যাচের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (৩০ জুলাই) রাজধানীর গ্রিন রোডে অবস্থিত সোনারগাঁও ইউনিভার্সিটির ক্যাম্পাসের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। 

বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর (ভারপ্রাপ্ত) প্রফেসর শামীম আরা হাসান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন ট্রেজারার ও ব্যবসায় প্রশাসন বিভাগের প্রফেসর আল-আমিন মোল্লা, রেজিস্ট্রার এস, এম, নূরুল হুদা ও এসইউ’র  ছাত্র কল্যাণ দপ্তরের পরিচালক কাজী জুলকারনাইন সুলতান আলম।

অনুষ্ঠানে গেস্ট অব অনার ছিলেন ব্যবসায় অনুষদের ডীন প্রফেসর আবুল কালাম। অনুষ্ঠানে চেয়ারপার্সন হিসেবে ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক মো. মাসুদ রানাসহ ইউনিভার্সিটির সব বিভাগীয় প্রধান, পরিচালক, লাইব্রেরিয়ান, শিক্ষকমন্ডলী, মিডিয়ার প্রতিনিধি এবং বিদায়ী শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পরে বিদায়ী মেধাবী শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সোনারগাঁও ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর (ভারপ্রাপ্ত) প্রফেসর শামীম আরা হাসান। এসময় তিনি বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে গঠনমূলক ও ভবিষ্যতে কর্মজীবন কিভাবে পরিচালনা করবে তার উপর দিকনির্দেশনামূলক বক্তব্য দেন।

বিদায়ীদের জন্য দ্বিতীয় পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //