জাতীয় শোক দিবস উপলক্ষে কানাডিয়ান ইউনিভার্সিটিতে আলোচনা ও দোয়া মহাফিল

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৪৮তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশে (সিইউবি) আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

রাজধানীর প্রগতি সরণিতে আজ সোমবার (১৪ আগস্ট) সকালে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসের মিলনায়তনে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনার শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবসহ ৭৫-এর ১৫ আগস্ট শাহাদাত বরণকারী বঙ্গবন্ধু পরিবারের সকল সদস্যের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি (মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়), প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির  সদস্য নাহিদ ইজাহার খান, এমপি।

অনুষ্ঠানসভাপতিত্ব করেন কানাডিয়ান ইউনিভার্সিটি অফ বাংলাদেশের উপাচার্য ড. এইচ এম জহিরুল হক এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএর অধ্যাপক ড. রিদওয়ানুল হক। 

এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- সিইউবির স্কুল অফ বিজনেসের ডিন প্রফেসর মুহাম্মদ জহুরুল আলম, যুগ্ম রেজিস্ট্রার এএসএমজি ফারুক, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক এস এম আরিফুজ্জামান এবং বিভিন্ন বিভাগের শিক্ষকমণ্ডলী, শিক্ষার্থীবৃন্দ ও কর্মকর্তাবৃন্দ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //