স্থায়ী ক্যাম্পাস নির্মাণ

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের সঙ্গে ইনফিকম ডেভেলপারের চুক্তি সই

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের বহুল প্রতীক্ষিত স্থায়ী ক্যাম্পাস নির্মাণের আনুষ্ঠানিক কাজ শুরু হয়েছে। স্থায়ী ক্যাম্পাস নির্মাণের কাজ শুরুর লক্ষ্যে সোমবার (১১ সেপ্টেম্বর) বনানী স্টার টাওয়ারের বোর্ড রুমে ডেভেলপার কোম্পানি ইনফিকম এস এ কন্সট্রাকশন বিডি লিমিটেডের সাথে একটি চুক্তি সই হয়েছে।  

স্বপ্নের ক্যাম্পাসকে বাস্তবে রূপ দিতে এই চুক্তিতে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সই করেন উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. ইফফাত জাহান। অপরদিকে ইনফিকম কনস্ট্রাকশন বিডি লিমিটেডের চেয়ারম্যান এম সোহেল আজিজ কোম্পানির পক্ষ থেকে কন্ট্র্যাক্ট পেপারে সই করেন। 

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয় ও ইনফিকম এস এ কন্সট্রাকশনের এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান মোঃ রায়হান আজাদ, বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. শুভময় দত্ত, বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) কাজী এ এস এম আরিফ। এতে আরও উপস্থিত ছিলেন পরীক্ষা নিয়ন্ত্রণক, ফাইনান্স ডিরেক্টর, বিভিন্ন ডিপার্টমেন্টের চেয়ারম্যান ও ডিরেক্টরগণ।  

ইনফিকম কনস্ট্রাকশন বিডি লিমিটেডের পক্ষ থেকে কোম্পানিটির নির্বাহী পরিচালক ইঞ্জিনিয়ার কাজিম এহসানুল হকও এই চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //