স্টামফোর্ড ইউনিভার্সিটি ও ব্র্যাক ব্যাংকের মধ্যে চুক্তি স্বাক্ষর

ট্রানজ্যাকশনাল ব্যাংকিং সেবা বৃদ্ধির লক্ষ্যে দেশের অন্যতম বেসরকারি বিশ্ববিদ্যালয় স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক। 

এই সহযোগিতা-চুক্তিটি স্ট্যামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশের শিক্ষার্থী এবং ফ্যাকাল্টি মেম্বারদের বিভিন্ন ট্রানজ্যাকশনাল ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে প্রণীত হয়েছে, যাতে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের মধ্যেই শিক্ষার্থীদের আধুনিক আর্থিক সেবা প্রদানের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের মানসম্পন্ন শিক্ষাপ্রদানের লক্ষ্যও অর্জিত হয়।

সম্প্রতি স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশের সিদ্ধেশ্বরী ক্যাম্পাসে এই সমঝোতা স্মারকটি আনুষ্ঠানিকভাবে স্বাক্ষরিত হয়। পারস্পরিক সহযোগিতার নীতিকে ফুটিয়ে তুলে এই চুক্তিতে স্বাক্ষর করেন ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব কর্পোরেট ব্যাংকিং তারেক রেফাত উল্লাহ খান এবং স্ট্যামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশের রেজিস্টার মুহাম্মদ আবদুল মতিন। একই সাথে ক্যাম্পাসে একটি রিয়েল-টাইম ক্যাশ ডিপোজিট মেশিনও (আরসিডিএম) উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মনিরুজ্জামান, বোর্ড অব ট্রাস্টির সদস্য রুমানা হক রিতা ও ড. ফারাহনাজ ফিরোজ। 

স্ট্যামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশের প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. ইউনুস মিয়া, ব্র্যাক ব্যাংকের হেড অব ট্রানজ্যাকশন ব্যাংকিং জাবেদুল আলম, ট্রানজ্যাকশন ব্যাংকিংয়ের ইউনিট হেড মোহাম্মদ আরিফ চৌধুরী, হেড অব অলটারনেট ডেলিভারি চ্যানেল ইমতিয়াজ আহমেদ এবং উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //