‘আগামী নির্বাচনে ব্যালট পেপারের মাধ্যমে প্রধানমন্ত্রীকে নির্বাচিত করতে চাই’

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে এবং সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) শাখার কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার (৪ অক্টোবর) সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয়  মিলনায়তনে এ কর্মীসভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বলেন, দেশের উন্নতি অগ্রগতির পথে যেসব অপশক্তি বাঁধা হয়ে দাঁড়ায় আমরা তাদের ধীক্কার জানাই। ১৯৭১ সালে ছাত্রসমাজ যেভাবে বিজয় ছিনিয়ে এনেছিলো আমাদেরও এভাবে অপশক্তির বিরুদ্ধে দাঁড়াতে হবে। আমরা আগামী নির্বাচনে ব্যালট পেপারের মাধ্যমে আবারও প্রধানমন্ত্রীকে নির্বাচিত করতে চাই।

এছাড়া উপাচার্য অতিদ্রুত চুয়েটে ছাত্রলীগের কমিটি গঠন করে দিতে কেন্দ্রীয় নেতৃবৃন্দকে আহ্বান জানান।

সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ অধিদপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিম, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আবু সাঈদ কনক, এনামুল হক তানান, জাকারিয়া দস্তগীর, তথ্য ও গবেষণা সম্পাদক মুসান্না আল গালিব, সাহিত্য বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান, কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক সাফওয়ান চৌধুরী ও উপ-দপ্তর সম্পাদক মুজিবুল বাশার।

কর্মীসভায় নেতাকর্মীরা চুয়েট শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন এবং শাখার কার্যক্রম গতিশীল করার জন্য নানা দিক নির্দেশনা দেন। 

কর্মীসভায় দায়িত্ব প্রাপ্ত কেন্দ্রীয় নেতারা অক্টোবর মাসের মধ্যে চুয়েট ছাত্রলীগের নতুন কমিটি প্রদান এবং চুয়েট শাখা ছাত্রলীগের শীর্ষপদ প্রত্যাশি ২১ জন ছাত্রনেতার জীবন বৃত্তান্ত গ্রহণের বিষয় নিশ্চিত করেন। 

উল্লেখ্য, বিগত কমিটি বিলুপ্তির প্রায় ১ বছর পর চুয়েটে আসছে ছাত্রলীগের নতুন নেতৃত্ব।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //