রুয়েট ছাত্রলীগের নেতৃত্বে সৌমিক-লিয়ন

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) আগামী এক বছরের জন্য ছাত্রলীগের ১৪ সদস্যবিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ফাহমিদ লতিফ লিয়নকে সভাপতি ও সৌমিক সাহাকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে। 

গতকাল সোমবার (১৬ অক্টোবর) রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে চারজনকে সহ-সভাপতি করা হয়েছে। তারা হলেন- ছালাতিজ্জোহা ইফতি, অর্ণব পিউস বিশ্বাস, নাজমুল হুদা ও শাহনেওয়াজ কবির। তিনজন যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন- ইফতেখারুল হক, লাশিউর রহমান নাহিদ ও জিন্নুর রহমান। পাঁচজন সাংগঠনিক সম্পাদক হলেন- আশেফ মোর্শেদ সাইফ, মেহেদী হাসান, মুনেম শাহরিয়ার, মোস্তাফিজুর রহমান সুরুজ ও শেখ মো. সাজ্জাদ হোসেন সাঈদ।

চলতি বছরের গত ১৯ সেপ্টেম্বর রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সম্মেলনে মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করেন কেন্দ্রীয় ছাত্রলীগ। এর আগে ২০১৬ সালের ১১ ডিসেম্বর নাঈমুর রহমান নিবিড়কে সভাপতি ও চৌধুরী মাহাফুজুর রহমান তপুকে সাধারণ সম্পাদক করে রুয়েট ছাত্রলীগের আংশিক কমিটি গঠন করা হয়েছিল। এরপর থেকে তারাই সংগঠনের কার্যক্রম পরিচালনা করে আসছেন। গতবছর রুয়েট ছাত্রলীগের সভাপতি নাঈমুর রহমান রুয়েটে চাকরি পাওয়ায় দায়িত্ব থেকে অব্যাহতি নেন। তার জায়গায় ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পান সহ-সভাপতি ইসফাক ইয়াসির।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //