ঢাবির আইটি সোসাইটির কার্যনির্বাহী পরিষদের সভাপতি মীম, সম্পাদক নবীন

ঢাকা বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটির (ডিইউআইটিএস) ২০২২-২৩ কার্যনির্বাহী পরিষদের সভাপতি নির্বাচিত হয়েছেন মো. মোহাইমিনুল হক মীম এবং সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন মো. নিয়াজ উদ্দীন ভুঁইয়া নবীন।

গত ৪ নভেম্বর সংগঠনের সদস্যরা ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে নতুন কমিটির সদস্যদের নির্বাচিত করেন। এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন সংগঠনের মডারেটর ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের টেলিভিশন, ফিল্ম এন্ড ফটোগ্রাফি ডিপার্টমেন্টের প্রফেসর ড. এ.জে.এম.শফিউল আলম ভুইয়া।

নির্বাচনে বিজয়ী অন্যান্যরা হলেন- সহ-সভাপতি মাহবুব আছেম, মাহমুদা রূপা, তানজিমুল ইসলাম ফারদিন, যুগ্ম সাধারণ সম্পাদক রেজভী হাসান, সানজিদা সুলতানা হৃদি, খন্দকার তানজিনা ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. আজিজুল ইসলাম, অর্থ সম্পাদক ফারাহ উলফাত মোহিনী, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাদিয়া মোমেন, দপ্তর সম্পাদক নাহিদুল ইসলাম, তথ্য ও গবেষণা সম্পাদক মো. আবুল ফাররাহ, বহিঃ যোগাযোগ সম্পাদক ওয়াসিউল হক পান্থ, দক্ষতা বিষয়ক সম্পাদক হাম্মাদুর রহমান সানিব, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক রুহুল কুদ্দুস তপু, আবদুল্লাহ ভুইয়া, আসমা উল হুসনা, রুহী সাদিয়া অবনী, আকিউজ্জামান কোয়েল, নাজমুস সাকিব শান্ত ও সুমাইয়া সুলতানা শশী।

'উন্নত শিক্ষায় চাই তথ্য-প্রযুক্তি নির্ভর ক্যাম্পাস' স্লোগান নিয়ে ২০১২ সালে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ঢাকা বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটি। ঢাকা বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটি ঢাবির শিক্ষার্থীদের আইটি বিষয়ক স্কিল ডেভেলপমেন্ট বিষয়ে কাজ করে। আইটি বিষয়ক কর্মশালা, ই-আড্ডা, সাইবার সিকিউরিটি অ্যাওয়ারনেস প্রোগ্রাম ও ন্যাশনাল আইটি ফেস্টের আয়োজনসহ ক্যাম্পাস ভিত্তিক নানাবিধ প্রোগ্রাম আয়োজন করে থাকে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //