চবির সিনেট সদস্য হিসেবে মনোনীত হলেন জাবি অধ্যাপক পৃথ্বিলা নাজনীন

বিশিষ্ট শিক্ষাবিদ হিসেবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সিনেট সদস্য হিসেবে মনোনীত হয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) বাংলা বিভাগের অধ্যাপক ড. পৃথ্বিলা নাজনীন নীলিমা। 

গত ১২ নভেম্বর শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব শতরুপা তালুকদার কর্তৃক স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। 

পৃথ্বিলা নাজনীন বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর কর্তৃক মনোনীত হয়েছেন। তিনি আগামী ৩ বছর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সিনেট সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন। 

এবিষয়ে অনুভূতি ব্যক্ত করে ড. পৃথ্বিলা নাজনীন নীলিমা বলেন, প্রত্যেকটা অর্জনই আনন্দের, ভালো লাগার। আমাকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য নির্বাচিত করায়  প্রথমেই আমি মাননীয় চ্যান্সেলর ধন্যবাদ দিতে চাই সেই সাথে ধন্যবাদ দিতে চাই মাননীয় প্রধানমন্ত্রীকে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাথে আমার সম্পর্ক ২৩ বছরের। সেখানে এখন আমি সিনেট মেম্বার হিসাবে আমাদের বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিত্ব করব। আমি যেনো আমার দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি সেই দোয়া কামনা করি। আমি বিশ্ববিদ্যালয়ের মান উন্নয়নে কাজ করতে চাই এবং সামনের দিনগুলোতে শিক্ষা ক্ষেত্রে অবদান রাখার মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের জন্য সুনাম বয়ে আনতে চাই। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //