বেরোবিতে শিক্ষাবৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে চেক হস্তান্তর

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) অসচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে ‘কিক মেকস দ্যা ডিফারেন্স’ প্রকল্পের আওতায় শিক্ষাবৃত্তির চেক হস্তান্তর করা হয়েছে। 

আজ রবিবার (১৯ নভেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সভাকক্ষে শিক্ষাবৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের চেক প্রদান করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. হাসিবুর রশীদ।

এসময় উপাচার্য বলেন, এই শিক্ষাবৃত্তি কার্যক্রম বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে গরীব ও মেধাবী শিক্ষার্থীদেরকে তাদের উচ্চশিক্ষা গ্রহণ ও চলমান রাখতে সহায়তা করবে। উপাচার্য এই প্রকল্পের যথাযথ সাফল্য কামনা করেন এবং এই প্রকল্প বাস্তবায়নে প্রয়োজনীয় সব ধরণের সহায়তা প্রদানের আশ্বাস দেন।

জার্মান রিটেইলার ‘কিক’ এর অর্থায়নে ও জিআইজেড এর বাস্তবায়নে ‘কিক মেকস দ্যা ডিফারেন্স’ প্রকল্পের আওতায় শিক্ষাবৃত্তিপ্রাপ্ত চারজন শিক্ষার্থীকে এই চেক প্রদান করা হয়। শিক্ষার্থীরা হলেন, বেরোবি মার্কেটিং বিভাগের আফিয়া তানজুম হ্যাপী, সমাজবিজ্ঞান বিভাগের মোসা. রোকাইয়া আকতার, পদার্থ বিজ্ঞান বিভাগের ডলি রানী হাসি এবং রসায়ন বিভাগের জান্নাতুল মাওয়া সেতু।

এসময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা, ট্রেজারার প্রফেসর ড. মজিব উদ্দিন আহমদ, কলা অনুষদের ডিন প্রফেসর ড. শফিকুর রহমান, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. মোরশেদ হোসেন, জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের ডিন ড. আবু রেজা মো. তৌফিকুল ইসলাম, রেজিস্ট্রার প্রকৌশলী মোহাম্মদ আলমগীর চৌধুরী, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক প্রফেসর ড. আর এম হাফিজুর রহমান, বহিরাঙ্গন কার্যক্রম দপ্তরের পরিচালক (চলতি দায়িত্ব) সাব্বীর আহমেদ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //