রাবি শিক্ষার্থীর ‘অস্বাভাবিক’ মৃত্যু

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ‘অস্বাভাবিক’ মৃত্যু হয়েছে। আজ রবিবার বিকেল ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ শামসুজ্জোহা হলের ১৮৪ নম্বর কক্ষ থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়৷ পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি  নিশ্চিত করেছেন শহীদ শামসুজ্জোহা হলের প্রাধ্যক্ষ একরামুল ইসলাম।  

মারা যাওয়া শিক্ষার্থী ফুয়াদ আল খতিব বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষ ও ওই হলের আবাসিক শিক্ষার্থী। তিনি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার পশ্চিম রাজিবপুর গ্রামের আমিনুল ইসলামের ছেলে।

হলের শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা যায়, প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য ফুয়াদ গ্রামের বাড়িতে যান। পরে গতকাল শনিবার (৯ ডিসেম্বর) দিবাগত রাত ৩টার দিকে তিনি তার কক্ষে প্রবেশ করেন। এরপর আজ বিকেল ৩টা পর্যন্ত তার সহপাঠীরা তাকে মুঠোফোনে না পেয়ে তার কক্ষে আসেন এবং তাকে অচেতন অবস্থায় দেখতে পান। পরে হল প্রশাসনের সহায়তায় অ্যাম্বুলেন্সে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

শহীদ শামসুজ্জোহা হলের প্রাধ্যক্ষ একরামুল ইসলাম বলেন, আবাসিক শিক্ষার্থীদের সহায়তায় ফুয়াদকে অচেতন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিন থেকে চার ঘণ্টা আগে ফুয়াদ মারা গেছে বলে চিকিৎসকরা প্রাথমিকভাবে ধারণা করছেন৷ তবে মারা যাওয়ার সঠিক কারণ জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা আছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //