কুবির ক্রিকেট টুর্নামেন্ট চ্যাম্পিয়ন ব্যবস্থাপনা বিভাগ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতা ২০২৩-২৪ এ পদার্থ বিজ্ঞান বিভাগকে হারিয়ে চ্যাম্পিয়ন ব্যবস্থাপনা বিভাগ। আজ রবিবার (৩১ ডিসেম্বর) কেন্দ্রীয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। 

প্রথমে পদার্থ বিজ্ঞান বিভাগ ব্যাট করে ১১ ওভার ৫ বলে খেলে ১০ উইকেট হারিয়ে ১১৯ রান সংগ্রহ করে। ১২০ রানের টার্গেটে নেমে ১১ ওভার ৩ বলে ৪ উইকেট হাতে রেখে জয় লাভ করে ব্যবস্থাপনা বিভাগ।

খেলায় ম্যান অব দ্যা ফাইনাল হিসেবে মনোনীত হয় ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী জয় রাজ বংশী এবং প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট হিসেবে মনোনীত হয় একই বিভাগের শিক্ষার্থী তালহা চৌধুরী।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দল এবং আম্পায়ার, ম্যান অব দ্যা ম্যাচ প্রদান করা হয়৷ 

গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান কাজী এম. আনিছুল ইসলামের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন। 

তিনি বলেন, আমরা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে একটা ভালো ক্রিকেট টিম গঠন করতে চাই। আমরা যেন ন্যাশনাল লেবেল থেকে একটা চ্যাম্পিয়নশীপ অর্জন করে আসতে পারি। আমাদের মাঠ মনে হয় একটু রিপ্যায়ার করা দরকার। আমরা সেটা করে দেব৷ ক্রীড়া ক্ষেত্রে যত সাহায্য সহযোগিতা লাগে আমরা সব করে দেব। আমরা যে তিনটা মাইল ফলকের কথা বলেছে তা অতি শীগ্রই বাস্তবায়ন করবো। খেলাধুলায় কুমিল্লা বিশ্ববিদ্যালয় এগিয়ে যাচ্ছে আরও এগিয়ে যাবে সেই প্রত্যাশা করি।

খেলা পরিচালনা কমিটির সভাপতি ও গণিত বিভাগের সহকারী অধ্যাপক জিল্লুর রহমান বলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষা ও গবেষণার পাশাপাশি কো-কারিকুলার অ্যাকটিভিটিতে এগিয়ে যাচ্ছে। খেলাধুলার যেকোনো বিষয়ে আমরা স্যারের কাছে গেলে স্যার তাৎক্ষণিক সমাধান করে দিয়েছেন। আমি ধন্যবাদ জ্ঞাপন করছি প্রত্যেকটি বিভাগকে যারা খেলায় অংশগ্রহণ করে কুবির ক্রীড়া ক্ষেত্রকে প্রাণবন্ত করেছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //