জবির চারুকলা অনুষদের প্রথম ডিন অধ্যাপক আলপ্তগীন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) চারুকলা অনুষদের ডিন হিসেবে দায়িত্ব পেয়েছেন অধ্যাপক মোহাঃ আলপ্তগীন। তিনি বিশ্ববিদ্যালয়ের অঙ্কন ও চিত্রায়ণ বিভাগের চেয়ারম্যান। 

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয় আইন ২০০৫ এর ২২(৫) ধারা মোতাবেক সিন্ডিকেট অনুমোদন সাপেক্ষে অঙ্কন ও চিত্রায়ণ বিভাগের চেয়ারম্যান বিভাগের অধ্যাপক মোহাঃ আলপ্তগীন কে পরবর্তী দুই বছরের জন্য চারুকলা অনুষদের ডিন হিসেবে নিযুক্ত করা হলো। 

বিজ্ঞাপ্তিতে আরো বলা হয়, অধ্যাপক মোহাঃ আলপ্তগীন আজ ১১ জানুয়ারি, ২০২৪ হতে পরবর্তী দুই বছরের জন্য চারুকলা অনুষদের ডিন হিসেবে দায়িত্ব পালন করবেন। এছাড়াও বিধি মোতাবেক তিনি ভাতা ও অন্যান্য সুযোগ সুবিধাদি প্রাপ্য হবেন। তিনিই জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের প্রথম ডিন হিসেবে দায়িত্ব পালন করবেন।

১৪ জানুয়ারি ২০২৪ যাত্রা শুরু করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদ। অনুষদের আনুষ্ঠানিক যাত্রায় উপাচার্য মহোদয়কে ধন্যবাদ জ্ঞাপন করে নবনিযুক্ত ডিন ও অঙ্কন ও চিত্রায়ণ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক জনাব মোহা. আলপ্তগীন বলেন, আমরা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদকে দেশে তথা বিশ্বের দরবারে আরো অলঙ্কৃত করে তুলে ধরার চেষ্টা করবো। তিনটি বিভাগকে নিয়ে কাজের নতুন মাত্রায় এগিয়ে যাবো।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //