বঙ্গবন্ধু ডিজিটাল বিশ্ববিদ্যালয়ের নতুন রেজিস্ট্রার আতাউর রহমান

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি (বিডিইউ) নতুন রেজিস্ট্রার হিসেবে নিয়োগ পেয়েছেন মুহাম্মদ আতাউর রহমান খান। তিনি টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভাবিপ্রবি) এর রেজিস্ট্রার অফিসের একাডেমিক শাখার ডেপুটি রেজিস্ট্রার হিসেবে কর্মরত ছিলেন।

আজ বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) তিনি রেজিস্ট্রার হিসেবে নিয়োগপত্র পান। নবনিযুক্ত রেজিস্ট্রারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, মুঠোফোনে আমাকে চূড়ান্ত নিয়োগের বিষয়ে জানানো হয়েছিল। আজ বৃহস্পতিবার আমাকে নিয়োগপত্র পেয়েছি। আমি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে এবং নতুন এই বিশেষায়িত বিশ্ববিদ্যালয়কে আন্তর্জাতিক মানের একটি বিশ্ববিদ্যালয় হিসেবে গড়তে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি।

মুহাম্মদ আতাউর রহমান খান মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দীর্ঘ ১৮ বছর প্রশাসনের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি ১৯৯১ সালে এসএসসি, ১৯৯৩ সালে এইচএসসি, ১৯৯৬ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগ হতে স্নাতক (সম্মান) ও ১৯৯৮ সালে একই বিভাগে স্নাতকোত্তর (এমবিএ) ডিগ্রি অর্জন করেন। বিশ্ববিদ্যালয়ের ছাত্র অবস্থায় তিনি রোটার‍্যাক্ট ক্লাবসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন। তারই ধারাবাহিকতায় তিনি রোটারি ক্লাব অব টাঙ্গাইল সিটির প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য, গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলায় সরকারি অর্থায়নে প্রতিষ্ঠিত দেশের প্রথম বিশেষায়িত ডিজিটাল বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //