জাবিতে চাঁদপুর জেলা ছাত্রকল্যান পরিষদের নতুন কমিটি গঠন

আল আমিন বিজয়কে (বোটানি-৪৮) সভাপতি ও শান্ত চন্দ্র শীলকে (দর্শন-৪৮) সাধারণ সম্পাদক করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত চাঁদপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। 

গতকাল বুধবার (৩১ জানুয়ারি) সংগঠনটির সদ্য সাবেক সভাপতি ফরিদ আহমেদ জয় ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক তানবীর ইসলাম নিশাত স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

সংগঠনটির সহ-সভাপতি পদে রয়েছেন- নাঈম হাসান, আব্দুর রহমান সার্জিল, আবু রায়হান, আলভী করিম খান প্রমুখ এবং যুগ্ন সাধারণ সম্পাদক পদে রয়েছেন- আবু রুম্মান, ওমরা ফারুক তানিম, হামিদুল্লা সালমান প্রমুখ। 

সংগঠনটির সভাপতি আল আমিন বিজয় বলেন, আমাদের ১৪৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণার মাধ্যমে আমাদের নতুন কমিটির অগ্রযাত্রা শুরু হলো। চাঁদপুর জেলা থেকে আগত শিক্ষার্থীদের মধ্যে সুসম্পর্ক ধরে রাখতে এই কমিটি অগ্রণী ভূমিকা রাখবে। প্রতিষ্ঠালগ্ন থেকে আমাদের সংগঠন অত্যন্ত আন্তরিকতার সাথে বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার সময় হেল্প ডেস্ক কার্যক্রম , শিক্ষার্থীদের কল্যানে সর্বাত্মক সহযোগিতাসহ সমসাময়িক বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করে থাকে।

তিনি আরও বলেন, আমাদের নতুন কমিটির কিছু পরিকল্পনা আছে আগামী এক বছরের জন্য যেমন- চাঁদপুর জেলা থেকে আগত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য শিক্ষা বৃত্তি চালু করা, আনন্দ ভ্রমণ এবং শিক্ষার্থীদের জন্য ক্যারিয়ার বিষয়ক কর্মশালার আয়োজন করা। আমাদের মূল উদ্দেশ্যই হচ্ছে শিক্ষার্থীদের কল্যাণ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //