হাবিপ্রবির ইইই ক্লাবের নেতৃত্বে রাজা-রাকিব

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের ‘ইইই ক্লাব অব এইচএসটিইউর’ নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সহ সভাপতি হিসেবে রাজা আগারওয়ালা এবং সাধারণ সম্পাদক হিসেবে মো. রাকিব হাসান নির্বাচিত হয়েছেন।

গত মঙ্গলবার (৩০ জানুয়ারি) তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. জামিল সুলতান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

নতুন কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন হাসান মারুফ মিলন, মো. মেহেরাব হোসেন, সৈয়দ ইমামুল হক। সাংগঠনিক সম্পাদক লাবাইদ ফেরদৌস, সহ-সাংগঠনিক সম্পাদক হয়েছেন নাফিস হাসান, নাফিউল ইসলাম, জয় বনিক। কমিটিতে প্রচার সম্পাদক হিসেবে মেহেদী মাহিম, সহ-প্রচার সম্পাদক প্রিতম মজুমদার, আব্দুল্লাহ আল মাহামুদ, মোস্তাক আহমেদ মনোনীত হয়েছেন। এছাড়াও সাংস্কৃতিক ও ক্রীড়াবিষয়ক সম্পাদক সায়েম মাহমুদ, সহ-সাংস্কৃতিক ও ক্রীড়াবিষয়ক সম্পাদক রাজিকুল ইসলাম, রাকা সরকার, সিজন খন্দকার সিহাবকে মনোনীত করা হয়েছে। নতুন এই কমিটির কার্যকরী সদস্য হিসেবে ১০ জন নির্বাচিত হয়েছেন।

অনুভূতি প্রকাশ করে সহ-সভাপতি রাজা আগারওয়ালা বলেন, ইইই ক্লাব অফ এইচএসটিইউ হাবিপ্রবির অন্যতম স্বনামধন্য ক্লাব। এটি শিক্ষকদের দ্বারা নির্দেশিত এবং ছাত্রদের দ্বারা পরিচালিত সংগঠন। যা আমাদের মধ্যে জ্ঞান, উদ্ভাবনী মেধা বিকাশে কাজ করে। ছাত্রদের প্রযুক্তিগত জ্ঞান এবং ব্যবহারিক দক্ষতা বৃদ্ধির জন্য ক্লাবটি সারা বছর ধরে বিভিন্ন ইভেন্ট, কর্মশালা, সেমিনার, প্রকল্প প্রদর্শন, প্রতিযোগিতা ইত্যাদির আয়োজন করে। ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হওয়া আমার জন্য সম্মানের।

সাধারণ সম্পাদক মো. রাকিব হাসান বলেন, ইইই ক্লাব অফ এইচএসটিইউ প্রতিষ্ঠার শুরু থেকে উদ্ভাবনে যোগদান করুন মূলমন্ত্র নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে অবদান রাখতে আমরা দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। সেই লক্ষ্যে প্রতিবছর ইইই ক্লাব টেক ফেস্ট, প্রজেক্ট হাবসহ বিভিন্ন উদ্ভাবনী অনুষ্ঠানের আয়োজন করে থাকে। যেখানে হাবিপ্রবির সব প্রকৌশল এবং বিজ্ঞান ব্যাকগ্রাউন্ডের শিক্ষার্থীরা অংশ নেয়। এছাড়া নিয়মিতই বিভিন্ন সভা সেমিনার, উদ্ভাবনী কর্মশালারও আয়োজন করা হয়। আমি সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় গর্বিত।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //