বুটেক্সসাসের সভাপতি রিয়াজ, সম্পাদক রফিক

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বুটেক্সসাস) ২০২৪-২৫ কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক কালবেলা ও চ্যানেল-২৪ এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মাহবুব আলম রিয়াজ ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক মানবকণ্ঠ ও জাগো নিউজ-২৪ এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. রফিকুল ইসলাম।

নির্বাচিত সভাপতি মাহবুব আলম রিয়াজ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ম্যানেজমেন্ট বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী এবং সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম ইয়ার্ণ ইঞ্জিনিয়ারিং বিভাগের ৪৬তম ব্যাচের শিক্ষার্থী।

এছাড়াও সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আব্দুল্লাহিল কাফী, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রাবী সিদ্দিকী জুবায়ের, দপ্তর-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আব্দুল্লাহ আল জাবের রাফি, অর্থ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম শাহেদ ও কার্যকরী সদস্য মোহাম্মদ সাজ্জাদুর রহমান।

আজ রবিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট প্রদান কার্যক্রম শেষে দুপুর দুইটায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন সহকারী নির্বাচন কমিশনার ইয়ার্ণ ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মো. রুবেল খান।

বিকালে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শাহ আলিমুজ্জামান, প্রক্টর অধ্যাপক ড. উম্মুল খায়ের ফাতেমা, সহকারী নির্বাচন কমিশনার ইয়ার্ণ ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মো. রুবেল খান, এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড ইন্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মো. মোরশেদুল হক।

উল্লেখ্য, বিগত ২০২৩-২৪ কার্যনির্বাহী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করেন ফরমান হোসাইন ও মিনহাজ উল ইসলাম।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //