কুবিতে সাইক্লিস্ট সংগঠনের ফিলিস্তিন সমর্থনে র‍্যালি

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শিক্ষার্থীদের সংগঠন কুবি সাইক্লিস্টের উদ্যোগে এবং তরল পানিয় ব্র্যান্ড মোজোর সৌজন্যে ফিলিস্তিন সমর্থনে একটি র‍্যালি অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে এ র‍্যালিটি অনুষ্ঠিত হয়। র‍্যালিটি কুবির শহীদ মিনার থেকে শুরু হয়ে হয়ে কৃষ্ণচূড়া রোড প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে গিয়ে শেষ হয়।

র‍্যালি চলাকালীন শতশত শিক্ষার্থীদের ফ্রি প্যালেস্টাইন, উই সাপোর্ট প্যালেস্টাইন স্লোগান শুনা যায়। তাছাড়া র‍্যালিতে উপস্থিত ছিলেন কুবি সাইক্লিস্টের সদস্যদের পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং কুবির প্রত্নতত্ত্ব বিভাগের বিভাগীয় প্রধান মুহাম্মদ সোহরাব উদ্দীন।

সোহরাব উদ্দীন বলেন, আজকের এই ইভেন্ট তরুণদের জন্য খুবই উদ্দীপনাময়। এই সাইক্লিং বা ম্যারাথনের মাধ্যমে আমরা জাতিকে একটা মেসেজ দেওয়ার চেষ্টা করি। ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার উপরে মানুষ সত্য। আমরা চাই পৃথিবীতে সকল মানুষের নিরাপত্তা নিশ্চিত হোক। আমরা দেখছি ফিলিস্তিন এখন তাদের নিরাপত্তার দিক থেকে খুবই নাজুক একটা অবস্থায় আছে। সেখানে মোজো তাদের সমস্ত আয়ের একটা অংশ ফিলিস্তিনকে দিয়ে সহযোগিতা করছে। এইটা মানবতার জন্য অনেক গুরুত্বপূর্ণ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //