বেইলি রোডের আগুনে প্রাণ গেল স্টামফোর্ড ইউনিভার্সিটির দুই শিক্ষার্থীর

রাজধানীর বেইলি রোডের বহুতল ভবনে ভয়াবহ আগুনে প্রাণ হারিয়েছেন স্টামফোর্ড ইউনিভার্সিটিতে পড়া দুই বোন। এই ঘটনায় বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে শোক বার্তা জানানো হয়েছে।

আজ শুক্রবার (১ মার্চ) সকালে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানায়, অত্যন্ত দুঃখের সাথে জানানো যাচ্ছে যে, ‘স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এর সিএসই বিভাগের সাবেক শিক্ষার্থী মেহেরিন কবির দোলা (৫৫ ব্যাচ) এবং তার বোন মাইশা কবির মাহি (৮০ ব্যাচ) গত রাতে সংগঠিত বেইলি রোডের ভয়াবহ অগ্নিদুর্ঘটনায় মৃত্যু হয়। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীসহ গতকালের অগ্নিকাণ্ডে নিহত সকলের আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি’।

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার (১ মার্চ) রাত পৌনে ১০টার দিকে ভবনটিতে আগুন লাগে। আগুনে হতাহত ব্যক্তিদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এবং শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়। এরপর একে একে আসতে থাকে নিহতের খবর। এখন পর্যন্ত নিহত হয়েছেন ৪৬ জন। হাসপাতালে ভর্তি রয়েছেন ২২ জন। তারা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //