বুটেক্স বরিশাল অ্যাসোসিয়েশনের নেতৃত্বে জুয়েল-ফারিয়াজ

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ে (বুটেক্স) বিভিন্ন জেলা থেকে আসা শিক্ষার্থীদের নিয়ে গঠিত ‘বুটেক্স স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বরিশাল ডিভিশনের কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ৪৫তম ব্যাচের জুয়েল রানা রেজা এবং সাধারণ সম্পাদক হয়েছেন ৪৫তম ব্যাচের মাহাথীর মোহাম্মদ ফারিয়াজ।

গতকাল সোমবার (২৫ মার্চ) সংগঠনটির উপদেষ্টা মীর মোবাশের আলি (স্বপন), এনামুল হক তানান এবং তরিকুল ইসলাম টিপুর উপস্থিতিতে এ কমিটি ঘোষণা করা হয়। 

সভাপতি জুয়েল রানা রেজা বলেন, বরিশাল বিভাগের সবাইকে সাথে নিয়ে কাজ করার সুযোগ করে দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ এবং ভবিষ্যতে আমরা অনুজদের মাঝে নেতৃত্ব গড়ে তোলার লক্ষে কাজ করবো, তাদের উজ্জ্বল ভবিষ্যৎ গড়ার পথকে সুগম করতে কাজ করবে আমাদের এসোসিয়েশন, তাছাড়া অ্যালামনাইদের সাথে বর্তমান শিক্ষার্থীদের এক যোগসূত্র স্থাপনের মাধ্যমে একটি প্রাণবন্ত এসোসিয়েশন গড়ে তোলার লক্ষ্যে কাজ করবে আমাদের নতুন কমিটি।

সংগঠনের পরিকল্পনা নিয়ে সাধারণ সম্পাদক মাহাথীর মোহাম্মদ ফারিয়াজ বলেন, নবগঠিত কমিটি এলামনাই দের দিকনির্দেশনা এবং সদস্যদের মেধা, শ্রম ও উদ্যমকে কাজে লাগিয়ে এক সুদূরপ্রসারী পরিকল্পনা প্রণয়ন করবো, এক্ষেত্রে প্রথমেই আমরা বরিশাল বিভাগ থেকে আগত পশ্চাৎপদ শিক্ষার্থীদের সকল ধরনের মানসিক এবং আর্থিক সহায়তা প্রদানে সচেষ্ট থাকবে,সেই সাথে সকল সাধারণ শিক্ষার্থীদের মননশীল এবং চিন্তা শক্তি বিকশিত করা, দক্ষ নেতৃত্ব গড়ে তোলার লক্ষ্যে কাজ করবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //