বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের নেতৃত্বে জয়নাল-শাহাদাত

বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটি-২০২৪ গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে দৈনিক কালবেলা ও বাংলা ভিশন প্রতিনিধি জয়নাল আবেদীন এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে চ্যানেল২৪ এর প্রতিনিধি শাহাদাত হোসেন।

এক কার্যনির্বাহী কমিটির সভায় রবিবার (৯ জুন) দুপুরে উপস্থিত সকলের সম্মতিতে ১৫ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

সাবেক সভাপতি মো. মাহাবুব হোসেন, সাবেক সাধারণ সম্পাদক কাজী হাফিজুর রহমান ও পাঁচ উপদেষ্টার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি আগামী এক বছরের জন্যে (২০২৪-২৫) অনুমোদন দেওয়া হয়। কমিটির উপদেষ্টা ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আব্দুল বাতেন চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর(ভারপ্রাপ্ত) ড. মো. আব্দুল কাইউম,সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক তারেক মাহামুদ আবির, গণযোগাযোগ সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মো. ফরহাদ উদ্দীন ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক শিক্ষার্থী শফিক মুন্সি।

কমিটিতে সহ-সভাপতি পদে  বাংলাদেশ সারাবেলা ও দৈনিক হিরন্ময়ের প্রতিনিধি মো. মিরান হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে শিক্ষাবার্তার তানজিদ শাহ জালাল ইমন, সাংগঠনিক সম্পাদক পদে বাংলাদেশ মোমেন্টসের মো. আরিফুর রহমান, দপ্তর সম্পাদক পদে দৈনিক ভোরের ডাকের নওরিন নূর তিষা, কোষাধ্যক্ষ পদে ডেইলি ক্যাম্পাস ও মানবজমিনের আরিফ হোসাইন, প্রচার সম্পাদক পদে আমাদের মুক্তকণ্ঠের মোশাহিদ আনছারী ও গ্রন্থাগার সম্পাদক পদে দৈনিক সময়ের আলোর মরিয়ম আক্তার শপনম নির্বাচিত হয়েছে।

কার্যনির্বাহী সদস্যরা হলেন- আবু উবাইদা (বরিশালের পত্রিকা), মুনতাসির রাহি (দৈনিক ভোরের আলো), ডালিয়া হালদার (দৈনিক খোলা কাগজ), সাইফুল (রাইজিংবিডি.কম), অনন্যা সাহা (মুক্তকথন নিউজ) ও নূর ইসলাম নিয়ন (ডব্লিউজি.কম)।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //