দুর্ঘটনায় নিহত চুয়েটের দুই শিক্ষার্থীর পরিবার পেল ২০ লাখ টাকা

সড়ক দুর্ঘটনায় নিহত ও আহত চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) তিন শিক্ষার্থীর পরিবারকে ক্ষতিপূরণের অর্থ তুলে দেওয়া হয়েছে। 

আজ বৃহস্পতিবার (১৩ জুন) দুপুর ১২টার সময় জেলা সার্কিট হাউজে চেক হস্তান্তর করা হয়। 

নিহত দুই শিক্ষার্থী শান্ত সাহা ও তৌফিক হোসেনের পরিবারকে ১০ লাখ টাকা করে মোট ২০ লাখ টাকা এবং আহত শিক্ষার্থী জাকারিয়া হিমুর পরিবারকে ২ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়া হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- চট্টগ্রাম জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান। এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক তানভীর-আল-নাসীফ, উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা, চুয়েটের উপাচার্য অধ্যাপক ড.মো. রফিকুল আলম, উপ-উপাচার্য অধ্যাপক ড. জামালউদ্দীন আহমদ, ছাত্র কল্যাণ অধিদপ্তরের পরিচালক অধ্যাপক ড.রেজাউল করিম, রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. শেখ মোহাম্মদ হুমায়ুন কবির, চুয়েট জনসংযোগ বিভাগের ডেপুটি পরিচালক মোহাম্মদ ফজলুর রহমান। 

উল্লেখ্য, গত ২২ এপ্রিল, সোমবার দুপুর সাড়ে ৩টার দিকে চট্টগ্রামের রাঙ্গুনিয়া থানার জিয়ানগরে মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে দুর্ঘটনার শিকার হন চুয়েটের তিন শিক্ষার্থী। দ্রুতগতির শাহ আমানত পরিবহনের একটি বাস শিক্ষার্থীদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে মারা যান চুয়েটের পুরকৌশল বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী শান্ত সাহা ও একই বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী তৌফিক হোসেন। সহপাঠীদের মৃত্যুর সংবাদ শোনার পর ৩টি বাস আটকের পর আগুন লাগিয়ে সড়ক অবরোধ করে দশ দফা দাবিতে আন্দোলন শুরু করেন চুয়েট শিক্ষার্থীরা। পরবর্তীতে প্রশাসনের আশ্বাসে সড়ক অবরোধ স্থগিতের ঘোষণা দেওয়া হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //