ষষ্ঠ ইন্ডাস্ট্রিয়াল ভিজিট সম্পন্ন করল বুটেক্স বিজনেস ক্লাব

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় (বুটেক্স) বিজনেস ক্লাব গত ৭ জুলাই (রবিবার) তার ৬ষ্ঠ ইন্ডাস্ট্রিয়াল ভিজিট সম্পন্ন করেছে। জবলেটিক বাংলাদেশের তত্ত্বাবধানে জি–স্টার রয়ের বাংলাদেশ লিয়াজো অফিসে এবারের ইন্ডাস্ট্রি ভিজিটের আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের শেষ বর্ষের ৮ জন শিক্ষার্থী ভিজিটে অংশ নেওয়ার সুযোগ পায়। জবলেটিক বাংলাদেশের সাথে বুটেক্স বিজনেস ক্লাবের ক্লাব পার্টনারশিপের দরুন প্রতিমাসে এমন ১০ জন শিক্ষার্থীকে ইন্ডাস্ট্রি ভিজিটে নেওয়ার কথা রয়েছে বলে জানান ক্লাব সভাপতি আসিফ ইকবাল।

ভিজিটে জি–স্টার রয়ের কান্ট্রি ম্যানেজার শফিউর রহমান শুরুতে তার ক্যারিয়ার জার্নি নিয়ে আলোকপাত করেন। পরবর্তীতে বিকালের আয়োজনে জি–স্টার রয়ের বাংলাদেশ লিয়াজো অফিসের বিভিন্ন বিভাগের প্রতিনিধিরা তাদের কাজের অভিজ্ঞতা ও কর্মপদ্ধতি নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য দেন।

বিভাগগুলো হলো সোশ্যাল অ্যান্ড ইকোনমিক সাস্টেনিবিলিটি, ফেব্রিক টেকনোলজি, গার্মেন্ট টেকনোলজি, টোটাল কোয়ালিটি ম্যানেজমেন্ট এবং সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট।

উল্লেখ্য, বুটেক্স বিজনেস ক্লাব আগে স্কয়ার টেক্সটাইলস লিমিটেড, ডাইসিন-কেম লিমিটেড, ব্লুচিজ, ব্যুরো-৫৫৫ ও বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্কে ভিজিট সম্পন্ন করে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //