অগ্রণী ইক্যুইটি এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের চেয়ারম্যান মো. মুরশেদুল কবীর

অগ্রণী ব্যাংকের পুঁজিবাজার সংশ্লিষ্ট সাবসিডিয়ারি কোম্পানি অগ্রণী ইক্যুইটি এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের চেয়ারম্যান হিসেবে নিযুক্ত হয়েছেন অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীর।

অগ্রণী ব্যাংকের পরিচালনা পর্ষদের ৮৮৪তম সভায় তাকে চেয়ারম্যান হিসেবে নিয়োগ প্রদান করা হয়। এছাড়াও তিনি অগ্রণী এসএমই ফাইন্যান্সিং লিমিটেডের চেয়ারম্যান, অগ্রণী এক্সচেঞ্জ হাউজ লিমিটেড (সিঙ্গাপুর), অগ্রণী রেমিটেন্স হাউজ (মালয়েশিয়া), ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ, পদ্মা ব্যাংক লিমিটেড ও প্রাইমারি ডিলারস বাংলাদেশ লিমিটেডের পরিচালক এবং বাংলাদেশ ফরেন এক্সচেঞ্জ ডিলার্স এসোসিয়েশনের (বাফেদা) সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য।

মো. মুরশেদুল কবীর ২০২২ সালের ২৮ আগস্ট অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও হিসেবে যোগদান করেন। অগ্রণী ব্যাংকে যোগদানের পূর্বে তিনি সোনালী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক পদে কর্মরত ছিলেন। তিনি ১৯৮৮ সালে জনতা ব্যাংকে সিনিয়র অফিসার হিসেবে তার কর্মজীবন শুরু করেন। মো. মুরশেদুল কবীর ঢাকা বিশ্ববিদ্যালয় হতে অর্থনীতিতে এমএসএস ডিগ্রি ও মানবসম্পদ ব্যবস্থাপনাতে এমবিএ ডিগ্রি সম্পন্ন করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //