রাজধানীতে করোনা আক্রান্ত বেলারুশ নাগরিকের ‘আত্মহত্যা’

রাজধানীর ধানমন্ডি ল্যাবএইড হাসপাতাল থেকে লাফিয়ে পড়ে মিখাইল স্টেলমাখ (২৯) নামে করোনাভাইরাসে আক্রান্ত এক বেলারুশ নাগরিক আত্মহত্যা করেছেন।  

করোনা আক্রান্ত হওয়ার পর একেকবারের টেস্টে একেক রিপোর্ট পাওয়ায় হতাশাগ্রস্ত হয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ।

গতকাল রবিবার (১৩ সেপ্টেস্বর) ভোর সাড়ে ৫টার দিকে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় এদিন দুপুর পৌনে ৩টার দিকে ল্যাবএইড হাসপাতালেই তার মৃত্যু হয়।

আজ সোমবার (১৪ সেপ্টেম্বর) ধানমন্ডি থানার উপ পরিদশর্ক (এসআই) মো. রায়হানুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, গতকাল রবিবার ভোর সাড়ে ৫টার দিকে মিখাইল স্টেলমাখ নামে ওই ব্যক্তি হাসপাতাল থেকে লাফিয়ে পড়েন। পরে গুরুতর আহত অবস্থায় বিকেল পৌনে ৩টার দিকে ওই হাসপাতালেই তার মৃত্যু হয়।

তিনি আরো বলেন, মিখাইল বাংলাদেশে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে ফিটার হিসেবে কাজ করতেন এবং থাকতেন সেখানেই। গত মাসে তার করোনাভাইরাস পজিটিভ আসে। এরপর সহকর্মীরা তাকে ২৮ আগস্ট ধানমন্ডি ল্যাবএইড হাসপাতালে ভর্তি করান। সাত/আটবার তার করোনা পরীক্ষা করা হয়। একবার পজেটিভ আসে, আবার নেগেটিভ, আবার পজেটিভ আসে। এ কারণেই তিনি মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। গতকাল ভোরে ভোরে ষষ্ঠ তলায় বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে জানলা দিয়ে তিনি লাফিয়ে নিচে পড়েন বলে প্রাথমিক তদন্তে জানা যায়। এতে গুরুতর আহত হলে তাকে ল্যাবএইড হাসপাতালেই চিকিৎসা দেয়া হচ্ছিল। পরে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন বিকেলে তার মৃত্যু হয়।

এসআই বলেন, পরে খবর পেয়ে রাত ৮টার দিকে মরদেহটি উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরই মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। ঘটনার বিস্তারিত জানার জন্য আরো তদন্ত চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //