টিকাদানে করোনা জয় করা সম্ভব: তাপস

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র শেখ ফজলে নূর তাপস বলেছেন, শুধু টিকাদানের মাধ্যমেই আমরা করোনাভাইরাসকে জয় করতে পারি। 

তাই তিনি সবাইকে নির্ভয়ে টিকা নেয়ার আহ্বান জানিয়ে বলেন, করোনার টিকায় খুব বেশি পার্শ্বপ্রতিক্রিয়া নেই। আপনার নির্ভয়ে টিকা নিন। টিকাতে কোন ভয় নেই।

আজ রবিবার (৭ ফেব্রুয়ারি) ‘ঢাকা মহানগর জেনারেল হাসপাতাল’ এ কভিড-১৯ টিকাদান কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠান তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠান শেষে শাহ আলম নামে নিবন্ধিত এক ব্যক্তি টিকা নেন। প্রথম দিনে ঢাকা মহানগর জেনারেল হাসপাতালে টিকা গ্রহণের জন্য ৫৬ জন ব্যক্তি নিবন্ধন করেছেন।

মেয়র বলেন, সারাবিশ্বে যখন টিকা নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা হতাশা অনেক কিছু বিরাজমান, তখন আমরা একটা গরিব দেশ হওয়া সত্ত্বেও প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বের কারণে আজকে আমরা টিকা পেয়েছি।

নগরবাসীর উদ্দেশে তিনি আরো বলেন, যথাশিগগিরই সম্ভব সবাই নির্ভয়ে অগ্র্রাধিকার ভিত্তিতে নিবন্ধিত হবেন এবং এই টিকা গ্রহণ করবেন। আমরা টিকার মাধ্যমে করোনা থেকে মুক্তি অর্জন করব এবং করোনাকে আমরা জয় করব। 

উল্লেখ্য, ডিএসসিসি এলাকায় সচিবালয় ক্লিনিক, ফুলবাড়িয়া সরকারি কর্মজীবী হাসপাতাল, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, মাতুয়াইল শিশু মাতৃসদন হাসপাতাল, রাজারবাগ পুলিশ হাসপাতাল, আজিমপুর মা ও শিশু হাসপাতাল, কামরাঙ্গীরচর ৩১ শয্যাবিশিষ্ট হাসপাতাল, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল, মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল, নয়াবাজারে ঢাকা মহানগর জেনারেল হাসপাতাল, শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট, পিলখানার বিজিবি হাসপাতাল ও লালবাগস্থ ঢাকা মহানগর শিশু হাসপাতাল এবং ডিএসসিসি পরিচালিত বংশালের কসাইটুলী নগর মাতৃসদন, হাজারীবাগ নগর মাতৃসদন, ধলপুর নগর মাতৃসদন, উত্তর মুগদা মাতৃসদন ও খিলগাঁওয়ের তিলপাপাড়া মাতৃসদন কেন্দ্রেও দেয়া হচ্ছে করোনার টিকা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //