মা-মেয়ের গোপন ভিডিও ধারণ, গ্রেফতার ২

চট্টগ্রাম শহরে কলেজছাত্রী ও তার মায়ের গোপন ভিডিও ধারণ করে ফেসবুকে ছড়ানোর অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট।

বুধবার (৭ এপ্রিল) চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার প্রবর্তক সংঘ এলাকা ও নন্দনকানন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- অভিষেক সেন শর্মা (১৯) ও সুতনু সাব্যসাচী (১৮)। 

নগর পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার আসিফ মহিউদ্দীন বলেন, ব্ল্যাকমেইলের শিকার মা ও মেয়ে কাউন্টার টেরোরিজমে অভিযোগ করেন, কে বা কারা গোপনে তাদের পোশাক পরিবর্তনের ভিডিও গোপনে ধারণ করে ফেসবুকের ফেইক আইডির মাধ্যমে আপলোড করে টাকা চেয়ে হুমকি দিচ্ছে। অভিযোগের প্রেক্ষিতে বুধবার (৭ এপ্রিল) প্রযুক্তির সহায়তায় পাঁচলাইশ থানার প্রবর্তক সংঘ এলাকা থেকে অভিষেক সেন শর্মাকে গ্রেফতার করা হয়। এসময় ভিডিও সংরক্ষিত মোবাইলটি জব্দ করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে পরে নগরীর নন্দনকানন এলাকা থেকে ফেইক আইডি ব্যবহারকারী সুতনুকে গ্রেফতার করা হয়। এ সময় ফেইক আইডি লগইন করা অবস্থায় মোবাইলটি জব্দ করা হয়।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানিয়েছেন- মা ও মেয়ের জানালার ফাঁক দিয়ে কৌশলে ভিডিও ধারণ করে তারা। ফেসবুক ও বিভিন্ন সাইটে ভিডিও ছড়িয়ে টাকা চাওয়ার বিষয়টি স্বীকার করেছেন তারা। 

এ ঘটনায় জড়িত আরেকজনকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে জানিয়ে অতিরিক্ত উপ-কমিশনার আসিফ মহিউদ্দীন বলেন, গ্রেফতারদের বিরুদ্ধে পাঁচলাইশ মডেল থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh